উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

আগামী ২ ফেব্রুয়ারি রাজবংশী সম্মেলন করবে তৃণমূল

January 22, 2021 | < 1 min read

আসন্ন বিধানসভা ভোটে রাজবংশী(Rajbongshi) মানুষের মন পেতে চায় তৃণমূল। হারানো জমি ফিরে পেতে ঝাঁপাচ্ছে জোড়াফুল শিবির। রাজবংশী সম্প্রদায়ের মানুষদের নিয়ে ২ ফেব্রুয়ারি রাজবংশী সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছে তৃণমূল(TMC)। সম্মেলনে আলিপুরদুয়ার(Alipurduar) জেলা সহ উত্তরবঙ্গের(North Bengal) রাজবংশী সম্প্রদায়ের বিশিষ্ট মানুষদের সংবর্ধনা দেওয়া হবে। সম্প্রতি ফালাকাটায়(Falakata) তৃণমূলের জেলা কোর কমিটির পঞ্চম বৈঠক হয়। ওই বৈঠকেই পঞ্চায়েত ও রাজবংশী সম্মেলন করার সিদ্ধান্ত হয়।

তৃণমূলের জেলা সভাপতি মৃদুল গোস্বামী(Mridul Goswami) বলেন, উত্তরবঙ্গের রাজবংশীদের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) একেরপর এক উন্নয়নমূলক কাজ করছেন। রাজবংশী সম্মেলন করার পিছনে ভোট রাজনীতির কোনও সম্পর্ক নেই। আর সরকারি প্রকল্পের প্রচারে পঞ্চায়েত সদস্যদের আরও বেশি কাজে লাগাতে কালচিনিতে(Kalchini) দলীয় পঞ্চায়েত সদস্যদের নিয়ে সম্মেলন করার সিদ্ধান্ত হয়েছে।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, কালচিনিতে দলীয় পঞ্চায়েত সদস্যদের নিয়ে এই সম্মেলন হবে আগামী ২৮ জানুয়ারি। রাজবংশী সম্মেলন হবে ২ ফেব্রুয়ারি আলিপুরদুয়ার-১ ব্লকের পূর্ব কাঁঠালাবাড়িতে। জেলা স্তরে পরপর দু’টি সম্মেলনের জন্য তৃণমূল দলীয় স্তরে তার প্রস্তুতিও শুরু করে দিয়েছে।

এই সম্মেলন ছাড়াও রবিবার কোর কমিটির বৈঠকে ভোটমুখী জনসংযোগ বাড়াতে ৩ ফেব্রুয়ারি জেলার ১৩৭৬টি বুথের প্রতিটিতে ১০০টি করে দলীয় পতাকা তোলা, ৪-১০ ফেব্রুয়ারি প্রতিটি বুথে ন্যূনতম ১০০টি করে ভোট প্রচারের পোস্টার লাগানোর সিদ্ধান্ত হয়েছে। দলীয় কর্মীদের ভোটের প্রচারে সক্রিয় করতেই এমন উদ্যোগ বলে দল সূত্রে খবর।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rajbongshi, #Meeting, #North Bengal, #tmc

আরো দেখুন