রাজ্য বিভাগে ফিরে যান

এবার আসানসোলে জিতেন্দ্র বনাম শুভেন্দু

January 24, 2021 | < 1 min read

আসানসোলের প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারি খোলাখুলি চ্যালেঞ্জ ছুঁড়লেন শুভেন্দু অধিকারিকে (Suvendu Adhikari)। তৃণমূলের কর্মী সমর্থকদের নিয়ে আগামি ৭ ফেব্রুয়ারি পান্ডেশ্বরে সভা করার হুঁশিয়ারি দিলেন তিনি।

নেতাজির ১২৫ তম জন্মজয়ন্তী অনুষ্ঠানে পাণ্ডবেশ্বরে বিধায়ক অফিসের বাইরে এমনই ঘোষণা করলেন এই তৃণমূল নেতা। তিনি এদিন বলেন, ‘বিজেপি বাংলার মনিষীদের অপমান করাটাই রাজনীতির অঙ্গ করে নিয়েছে’।

জিতেন্দ্রনাথ তিওয়ারিকে (Jitendra Tiwari) নিয়ে মাঝে জল্পনা হয়েছিল যে তিনি বিজেপিতে যোগদান করতে চলেছেন। তাঁর মতে, তিনি রাজনীতি ছেড়ে আইন চর্চায় মনযোগ দিতে চেয়েছিলেন। বিজেপি তাঁর যোগদানের অপপ্রাচার চালানোর পর তিনি সিদ্ধান্ত নেন যে তিনি তৃণমূলের হয়েই কাজ করবেন।

তিনি বলেন, ‘বাংলার মনিষী, নোবেল জয়ীদের অবমাননা করছে বিজেপি। মমতা বন্দ্যোপাধ্যায়ের নামেও অপপ্রচার চালাচ্ছে’। তার প্রতিবাদেই তিনি ৭ তারিখের সভা করতে চলেছেন।

অন্যদিকে, বিজেপিতে যোগদানের পর থেকেই শুভেন্দুবাবু বিভিন্ন জেলায় ঘুরছেন। আগামী ৭ ফেব্রুয়ারি তাঁর আসানসোলে পদযাত্রা কর্মসূচিও আছে। তাই, ৭ই ফেব্রুয়ারি আসানসোলে যুযুধান হবে ঘাসফুল ও পদ্ম শিবির।

উল্লেখ্য, কিছুদিন আগেই দৃষ্টিভঙ্গিকে দেওয়া একটি একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন তিনি তৃণমূলেই আছেন এবং আগামী দিনে দলের দেওয়া কাজ করবেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #Jitendra Tiwari

আরো দেখুন