রাজ্য বিভাগে ফিরে যান

শোভন বৈশাখীর বিরুদ্ধে আদালতে মানহানির মামলা দেবশ্রী রায়ের

February 6, 2021 | < 1 min read

শোভন বৈশাখীর বিরুদ্ধে আদালতে মানহানির মামলা করলেন রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায়। কয়েকদিন আগে দেবশ্রীর বিধানসভা কেন্দ্র রায়দিঘিতে গিয়ে শোভন সরাসরি ক্ষমা চাইলেন গত বিধানসভা নির্বাচনে দায়িত্ব নিয়ে দেবশ্রীকে জেতানোর জন্য।

বিজেপি’র হয়ে শোভন–বৈশাখী জুটি প্রায় রোজই দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন প্রত্যন্ত এলাকায় সভা এবং পদযাত্রা করছেন। গিয়েছিলেন রায়দিঘিতেও। সেখানেই শোভন বলেন, ‘‌গতবার ওই বিধানসভা কেন্দ্রে দেবশ্রীকে জেতানোর জন্য আমি ক্ষমাপ্রার্থী।’‌

পাল্টা রায়দিঘির তৃণমূল (Trinamool) বিধায়ক বলেন, ‘আমি সিনেমা করছি, কী করছি না, সেটা আমার ব্যক্তিগত ব্যাপার। শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) যদি রায়দিঘিতে গিয়ে আমার নামে কিছু বাজে কথা বলে কয়েকটা ভোট বেশি পান, তা হলে বলুন! আপনার আর বৈশাখীর (Baisakhi Banerjee) অন্দরমহলে তো আমি ঢুকি না!’

প্রসঙ্গত, সূত্রের খবর, ২০১৬ সালে রায়দিঘিতে দেবশ্রীর আবার টিকিট পাওয়া ছিল শোভনের সৌজন্যেই। ২০১১ সালে প্রবল মমতা ঝড়ে সিপিএমের কান্তি গঙ্গোপাধ্যায়কে হারিয়ে রায়দিঘিতে জিতেছিলেন দেবশ্রী।

উল্লেখ্য, গত বছর নয়াদিল্লির অশোক রোডে বিজেপির সদর দফতরে যোগ দিতে গিয়েছিলেন তৃণমূল কংগ্রেস বিধায়ক দেবশ্রী রায় (Debashree Roy)। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। কারণ সাংসারিক অশান্তির মতোই অশান্তি শুরু হয় সেখানে। আপত্তি তুলেছিলেন শোভনের প্রাক্তন বান্ধবী শোভন চট্টোপাধ্যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sovan Chatterjee, #Baisakhi Banerjee, #Debashree Roy

আরো দেখুন