দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

রোগী ভেবে অনেকেই রাস্তা ছাড়লেন, অ্যাম্বুল্যান্সে ভরা ফুল গেল বিজেপির রথ সাজাতে

February 9, 2021 | < 1 min read

রাস্তা দিয়ে ছুটছে অ্যাম্বুল্যান্স(Ambulance)।  জ্যামে পড়তেই বাজল হুটার। অ্যাম্বুল্যান্সে রোগী আছে ভেবে, অনেকেই রাস্তা ছেড়ে দিলেন। 

কিন্তু এ কী! অ্যাম্বুল্যান্সের স্ট্রেচার রোগী নেই, ডাঁই করে রাখা আছে ফুল!  স্ট্রেচারে একটা বড় প্লাস্টিকে রয়েছে ছেঁড়া ফুল।  আর রোগীর আত্মীয়দের বসার জন্য যে আসন, সেখানে প্লাস্টিকে মধ্যে রয়েছে ফুলের মালা।

মঙ্গলবার এই ছবি ধরা পড়ে ঝাড়গ্রামের(Jhargram) লালগড় বাজারে(Lalgarh Bazar)। আর অ্যাম্বুল্যান্সে বসে থাকা বিজেপি(BJP) নেতা নিজেই জানালেন, এই ফুল নিয়ে যাওয়া হচ্ছে বিজেপির রথ সাজাতে!! যে রথযাত্রা সূচনা করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা(JP Nadda)।

কিন্তু অ্যাম্বুল্যান্সে করে রথের জন্য ফুল কেন নিয়ে যাওয়া হচ্ছে? সাফাই দিয়ে ঝাড়গ্রামের বিজেপি নেতা মুরারীমোহন যা জানালেন তা চমকে দেওয়ার মতো।  বললেন, সভার জন্যই অ্যাম্বুল্যান্স নিয়ে যাচ্ছিলাম, মাঝপথে ফুল পেয়েছি, কিনে নিয়েছি।

এদিনই ঝাড়গ্রাম থেকে বিজেপির ফুলে সজ্জিত পরিবর্তন যাত্রার রথের সূচনা করেন জে পি নাড্ডা।  আর তার আগে অ্যাম্বুল্যান্সে ফুল দেখে কটাক্ষের সুর তৃণমূলের(TMC) গলায়। 

রাজনৈতিক সংঘর্ষের পর অ্যাম্বুল্যান্সে করে দেহ পাচার, অস্ত্র পাচার এমনকী অ্যাম্বুল্যান্সে করে কোটি কোটি টাকা পাচারের অভিযোগ এর আগে বাংলায় উঠেছে!

তবে এবার অত ভয়ঙ্কর নয়, অ্যাম্বুল্যান্সে করে রথযাত্রার জন্য ফুল নিয়ে যাওয়ার ছবি উঠে এল।

TwitterFacebookWhatsAppEmailShare

#JHARGRAM, #bjp, #flowers, #rath yatra, #ambulance

আরো দেখুন