রাজ্য বিভাগে ফিরে যান

‘মমতা রাজনীতির মঞ্চে শ্রীরামকে নামিয়ে আনেন না’, অমিত শাহকে তোপ সুব্রতর

February 11, 2021 | < 1 min read

‘মমতা বন্দ্যোপাধ্যায়ও জয় শ্রীরাম বলেন, তবে সেটা বাড়িতে। রাজনীতির মঞ্চে শ্রীরামকে নামিয়ে আনেন না’। কোচবিহারে অমিত শাহের (Amit Shah) চ্যালেঞ্জের পাল্টা জবাব দিলেন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। বললেন, ‘এটাই ওদের রামের সঙ্গে আমাদের রামের পার্থক্য’।
ভোটের মুখে ফের বাংলা অমিত শাহ (Amit Shah)। এদিন কোচবিহারে ‘পরিবর্তন যাত্রা’র সূচনা করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ‘জয় শ্রীরাম’ চ্যালেঞ্জ ছোঁড়েন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর হুঙ্কার, ‘ভোটের পর মমতাই জয় শ্রী রাম বলবেন।’ প্রশ্ন তুললেন, ‘জয় শ্রী রাম এখানে বলবে না তো কি পাকিস্তানে বলবে? জয় শ্রী রাম-এ কেন অপমান লাগে কেন আপনার?’ কটাক্ষ করলেন, ‘গোটা দেশ যেখানে জয় শ্রী রাম (Jai Shri Ram) বলতে গর্ব বোধ করে, সেখানে জয় শ্রী রাম শুনলে মমতা দিদির অস্বস্তি বোধ হয়। একটা বিশেষ সম্প্রদায়কে খুশি করতেই আপনার অপমান লাগে।’ পশ্চিম মেদিনীপুর থেকে পাল্টা জবাব দিলেন পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)। 

আজ অমিত শাহ (Amit Shah), তো কাল জেপি নাড্ডা (JP Nadda)। ভোটের মুখের বাংলায় বিজেপি-র (BJP) সর্বভারতীয় নেতাদের আনাগোনা লেগেই আছে। এদিন পঞ্চায়েতমন্ত্রী বলেন, ‘পঞ্চাশ বছর ধরে ভোটে দাঁড়াচ্ছি। এই প্রথম দেখছি, ভোট পশ্চিমবঙ্গের আর ভোট করছে বাইরের লোক। আগে দু’একজন আসত। কিন্তু পুরো দায়িত্ব নিয়ে দিল্লি থেকে পশ্চিমবঙ্গের ভোট, এই প্রথম। বাংলার মানুষ সবটাই দেখছে’। ভোটের ফল কী হবে? সুব্রত মুখোপাধ্যায়ের স্পষ্ট জবাব, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ই  সরকার গড়বেন, তাতে কোনও সন্দেহ নেই’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Amit shah, #slogan, #Subrata Mukherjee, #Mamata Banerjee

আরো দেখুন