রাজ্য বিভাগে ফিরে যান

তৃণমূল বিধায়ককে কুরুচিকর আক্রমণ দলবদলু বিজেপি সাংসদের

February 15, 2021 | 2 min read

রাজনৈতিক লড়াইয়ের ময়দানে কুকথা বর্ষণ অব্যাহত। এবার তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া সাংসদের মুখে শোনা গেল তৃণমূল (Trinamool) বিধায়কের উদ্দেশে কটূক্তি করতে। রবিবার কাটোয়ায় বিজেপির ‘পরিবর্তন যাত্রা’ কর্মসূচির রথযাত্রায় সামিল হয়ে অমার্জিত ভাষায় বিজেপি সাংসদ সুনীল মণ্ডল (Sunil Mandal) আক্রমণ করলেন কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়কে। আর তাঁর এই মন্তব্যের জেরে তৈরি হয়েছে বিতর্ক।

রবিবার কাটোয়া শহরে বিজেপির ‘পরিবর্তন যাত্রা’র রথ শহর পরিক্রমা করে। ছিলেন বিজেপি নেতা সুনীল মণ্ডল। তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে নজিরবিহীনভাবে চেহারা তুলে আক্রমণ করেন কাটোয়ার তৃণমূল বিধায়ককে। তিনি বলেন,”এই রথযাত্রার মধ্য দিয়ে তৃণমূলের যে দুর্নীতি, তোলাবাজি এবং গ্যাঁড়া বামুন রবি চ্যাটার্জির (কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়) যে কুকীর্তি, সেটা আমরা প্রচার করতে চাই। পাশাপাশি সুনীল মণ্ডলের হুঙ্কার, “তৃণমূলের নেতারা যে তোলাবাজি করেছে, তাঁদের থেকে সমস্ত টাকা আদায় করে এলাকার উন্নয়নের কাজে লাগাব।”

সুনীল মণ্ডলের মন্তব্যের জবাবে রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়ের (Rabindranath Chatterjee) প্রতিক্রিয়া,”আমি গরিব ব্রাহ্মণ। আমাদের বিরুদ্ধে বিজেপি কুকথা বলবে।কারণ, এটাই ওদের সংস্কৃতি।” তবে এই প্রতিবাদের পাশাপাশি সাংসদের প্রতি আরও আক্রমণ শানিয়েছেন বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। তিনি বলেন, “সুনীল মণ্ডল নিজে দুর্নীতিগ্রস্ত। এখানে অনেক দুর্নীতি করেছিল। আমাদের দলে থাকার সময় ওর দুর্নীতির বিরুদ্ধে দলের শীর্ষনেতৃত্বকে জানানো হয়েছিল।দল থেকে তদন্ত শুরু হয়। যখন সুনীল মণ্ডল বুঝতে পারল, দুর্নীতি প্রমাণিত হলে হাতে হাতকড়া পড়ে যাবে। তখন তৃণমূল কংগ্রেস ছেড়ে বাঁচার জন্য বিজেপিতে যোগ দিয়েছে।”

শনিবার সন্ধের মুখে বীরভূম জেলা থেকে কেতুগ্রামে বিজেপির রথ এসে পৌঁছায়। কেতুগ্রামের বিভিন্ন এলাকা ঘুরে রাতে মঙ্গলকোটে যায়।  রবিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ কাটোয়ার ঘোষহাট থেকে ‘পরিবর্তন যাত্রা’ শুরু হয়। বিজেপির রথ সুবোধ স্মৃতি রোড, স্টেশন বাজার চৌরাস্তা, কাছারি রোড, গোয়েঙ্কা মোড়, পুরসভা মোড়, সার্কাস ময়দান এলাকা ঘুরে ফের স্টেশন বাজারে আসে। এখানে রথযাত্রায় যোগ দেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। এরপর রথ পূর্বস্থলীর উদ্দেশে রওনা দেয়। 

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Trinamool Congress, #Sunil Mandal, #Rabindranath Chatterjee

আরো দেখুন