দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

দিলীপকে বুড়ো আঙুল দেখিয়ে বিজেপি প্রার্থীর নামে পোষ্টার পড়ল চন্দননগরে

February 17, 2021 | < 1 min read

বিধানসভা ভোটের দিনক্ষন ঘোষনা হওয়ার আগেই এবার বিজেপির(BJP) প্রার্থীর নামে পোষ্টার পড়ল চন্দননগরে(Chandannagore)। বুধবার ঘটনাটি ঘটেছে চন্দননগর দুই ও তিন নম্বর রেল স্টেশনে। ওই পোষ্টারে বিজেপির রাজ্য সম্পাদক দিপাঞ্জন গুহর(Dipanjan Guha) নাম রয়েছে।

পোষ্টারে বলা হয়েছে, ‘বিজেপির প্রার্থী দিপাঞ্জন গুহকে পদ্মফুল চিহ্নে ভোট দিয়ে বিপুল ভোটে জয় যুক্ত করুন। আমরা দাদার অনুগামী’। সকাল সকাল এহেন ঘটনায় ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে হুগলি জেলা জুড়ে। জেলা জুড়ে শুরু হয়েছে ব্যাপক চাপান উতোর। ঘটনার খবর ছড়িয়ে পড়তেই যদিও তড়িঘড়ি ওই পোষ্টার(Poster) ছিঁড়ে ফেলা হয়েছে বলে খবর মিলেছে।

বিশ্বাস ও অবিশ্বাসের মধ্যেই বিজেপির হুগলি(Hooghly) সাংগঠনিক জেলা আপাতত তপ্ত হয়ে উঠেছে। বিষয়টি নিয়ে বিজেপির নেতারা মুখে কুলুপ এটেছেন।

যদিও দলের একাংশ নেতাদের দাবী, সম্প্রতি বিজেপির ওই নেতা চন্দননগর থেকে ভোটে দাড়াবার জন্যে অনেক দিন ধরেই ঘুঁটি সাজাচ্ছেন। সেই হেতু চন্দননগর বিধানসভা এলাকার ওই দাদার কিছু অনুগামী তৈরি হয়ে থাকলেও অবিশ্বাসের কিছু নেই। এবং সেই অনুগামীরাই অতি উৎসাহিত হয়েই এই ঘটনা ঘটিয়েছে কি না? সেটা নিয়েও প্রশ্ন থেকেই যাচ্ছে বলে অভিযোগ তুলেছেন দলের নেতা কর্মীদের একাংশ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Poster, #chandannagore, #dipanjan guha, #bjp, #dilip ghosh

আরো দেখুন