রাজ্য বিভাগে ফিরে যান

টিকিট পাবে না জেনেই দলবদল, শুভেন্দু-রাজীবদের আক্রমণ সুখেন্দুশেখরের

February 18, 2021 | < 1 min read

বাংলায় বিধানসভা নির্বাচনের আগে শুভেন্দু, রাজীব-সহ আরও অনেক তৃণমূল নেতা দলত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছেন। একাধিক নেতার এহেন দলবদলের ঘটনা ফোকাস কেড়েছে মিডিয়ার। এমন এক অবস্থায় নির্বাচনের নির্ঘণ্ট ঘোষণার দিকে যখন গোটা রাজ্য তাকিয়ে তখন খবরের শিরোনাম কেড়েছেন তৃণমূলের পদত্যাগী সাংসদ দীনেশ ত্রিবেদী (Dinesh Trivedi)। আজ এক নিউজ চ্যানেলের একটি অনুষ্ঠানে দীনেশ-সহ দলবদল করা সেইসব রাজনীতিকদের তীব্র কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) রাজ্যসভার সাংসদ সুখেন্দু শেখর রায় (Sukhendu Sekhar Roy)।

সেই অনুষ্ঠানে যোগ দিয়ে দীনেশ ত্রিবেদী সম্পর্কে রীতিমত ক্ষোভ উগড়ে দেন সুখেন্দু শেখর। সেখানে তিনি বলেন, “দীনেশ ত্রিবেদী আমাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। উনি চিরদিনই দলবদলু।” সুখেন্দু শেখর দাবি করেন যে , দীনেশ ত্রিবেদীর সব জায়গাতেই দমবন্ধ হয়ে যায়। এরপর সুখেন্দু শেখর বলেছেন, যাঁরা পার্টি ছেড়ে গিয়েছেন, তাঁরা সংখ্যায় অত্যন্ত কম। ২১৮ জনের মধ্যে ১৮ জনও পার্টি ছাড়েননি। সুখেন্দু শেখরের দাবি , যাঁরা গিয়েছেন, তাঁরা ‘পিঠ বাঁচাতে’ চলে গিয়েছেন।

এরপর সুখেন্দু শেখর জানিয়েছেন “মুর্শিদাবাদের মন্ত্রী জাকির হোসেনের ওপর হামলা উদ্বেগের বিষয়। বিজেপি (BJP) বাংলায় হিংসা ছড়ানোর চেষ্টা করছে। কেন্দ্রে বিজেপি রয়েছে মসনদে। ওঁদের কাছে সিআরপিএফ রয়েছে। আমরা দোষীদের ছাড়ব না।” এদিন রাজ্যপাল জগদীপ ধনকর সম্পর্কেও মুখ খোলেন তিনি। বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বাংলায় হ্যাটট্রিক (জয়ের) তৈরি করতে পারেন, তার জন্য ভয় পাচ্ছেন রাজ্যপাল ধনকর। আর সেই কারণেই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর একাধিক অভিযোগ তুলছেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Rajib Banerjee, #sukhendu sekhar roy, #Trinamool Congress

আরো দেখুন