দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

মন্ত্রীর উপর হামলার প্রতিবাদে মুর্শিদাবাদ জুড়ে বিক্ষোভ-মিছিল তৃণমূলের

February 20, 2021 | < 1 min read

মন্ত্রী জাকির হোসেনের(Zakir Hossain) উপর হামলার প্রতিবাদে শুক্রবার মুর্শিদাবাদ (Murshidabad)জেলাজুড়ে বিক্ষোভ মিছিল করে তৃণমূল কংগ্রেস(Trinamool Congress)। জঙ্গিপুরে মন্ত্রীর ছবি দেওয়া প্ল্যাকার্ড হাতে নিয়ে পথে নামেন দলের কর্মী-সমর্থকরা। তাতে লেখা ছিল, ‘মানুষের আশীর্বাদে আপনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন’। নিমতিতায় ধিক্কার মিছিলে হাঁটেন জেলা তৃণমূল সভাপতি আবু তাহের খান(Abu Taher Khan) সহ স্থানীয় নেতৃত্ব। ধিক্কার মিছিল থেকে হামলার ঘটনায় যুক্তদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি তোলা হয়। একইভাবে বহরমপুর, ডোমকল, আজিমগঞ্জ, সাগরদিঘি সহ বিভিন্ন এলাকা থেকে মিছিল হয়। 
এদিন প্রতিবাদ মিছিল করে বড়ঞা ব্লক তৃণমূল। বিকেলে খড়গ্রাম থানার নগর গ্রামে ওই অবস্থান বিক্ষোভ করা হয়। বড়ঞায় প্রতিবাদ মিছিল করা হয়। সেখানে প্রায় তিন হাজার কর্মী-সমর্থক মিছিলে অংশ নেন। বড়ঞা ব্লক তৃণমূল সভাপতি গোলাম মুর্শিদ বলেন, মন্ত্রীর বিরুদ্ধে ঘৃণ্য ষড়যন্ত্রের প্রতিবাদে আমাদের এই মিছিল। অবিলম্বে দোষীদের শাস্তি দিতে হবে। এই ধরনের ঘৃণ্য রাজনীতি বন্ধ হোক।
তৃণমূল নেতৃত্বের দাবি, রেলস্টেশনে কোনওরকম নিরাপত্তা না থাকার জন্যই দুষ্কৃতীরা এই ধরনের অপরাধ করার সাহস পেয়েছে। স্টেশনে সিসি ক্যামেরা নেই। এমনকী আরপিএফও ছিল না। যদিও রেল কর্তৃপক্ষ এদিন দাবি করে, স্টেশনে মন্ত্রী আসার কোনও তথ্য তাদের জানানো হয়নি। সেটা জানানো হলে নিরাপত্তার সবরকম বন্দোবস্ত করা হতো।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #murshidabad, #protest rally, #Zakir Hossain

আরো দেখুন