দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

গাইঘাটায় তৃণমূল কর্মীদের বেধড়ক মার বিএসএফের! গালিগালাজ মুখ্যমন্ত্রীকে

February 24, 2021 | < 1 min read

মুখ্যমন্ত্রীকে গালিগালাজ ও তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ উঠল সীমান্তরক্ষী বাহিনীর বিরুদ্ধে। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে গাইঘাটা (Gaighata) থানার রামনগর গ্রাম পঞ্চায়েতের বালাঞ্চি এলাকায়। আহত হয়েছেন বেশ কয়েকজন। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও এখনও উত্তেজনা রয়েছে এলাকায়।

জানা গিয়েছে, এদিন দুপুর তিনটে নাগাদ রামনগর বালাঞ্চি এলাকার বর্ডার রোড দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) ঠাকুরনগরের জনসভার প্রস্তুতির জন্য যাচ্ছিলেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। অভিযোগ, সেই সময় বালাঞ্চি সীমান্ত চৌকির সামনে তাদের গাড়ি আটকায় সীমান্তরক্ষী বাহিনী। তৃণমূল কর্মীরা প্রতিবাদ জানালে তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ। বেশকিছু বাইকও ভাঙচুর করা হয়। এমনকী মুখ্যমন্ত্রীর নামেও গালিগালাজ করা হয় বলে অভিযোগ। রীতিমতো ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয় এলাকায়। গুরুতর জখম হন বেশ কয়েকজন।

তড়িঘড়ি আহত তৃণমূল কর্মীদের উদ্ধার করে চাঁদপাড়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁদেরকে ছেড়ে দেন চিকিৎসকরা। জানা গিয়েছে, ইতিমধ্যেই এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে গাইঘাটা থানায়। তৃণমূলের দাবি বিজেপি ওই রাস্তায় আগেও মিছিল করেছে। সেই সময়ে কিছু বলেনি সীমান্তরক্ষী বাহিনী। রাজনৈতিক কারণেই  এই হামলা। এপ্রসঙ্গে বিজেপি নেতারা বলেন, “এবিষয়ে আমাদের কিছু জানা নেই।”

TwitterFacebookWhatsAppEmailShare

#BSF, #abuse, #tmc workers, #Mamata Banerjee

আরো দেখুন