রাজ্য বিভাগে ফিরে যান

জল্পনার অবসান, তৃণমূলে মনোজ তিওয়ারি

February 24, 2021 | < 1 min read

আসন্ন বিধানসভা ভোটের (Bengal Election 2021) আগে তৃণমূলে(TMC) যোগ দিচ্ছেন ভারতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারি(Manoj Tiwari)। ইতিমধ্যে নাকি কোন কেন্দ্র থেকে মনোজ দাঁড়াবেন তাও ঠিক হয়ে গেছে। মনোজ তিওয়ারির ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, অনেক ভাবনা চিন্তা করেই তৃণমূলে যোগদান করার ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছেন মনোজ।

প্রাথমিকভাবে নাকি হাওড়া থেকে বিধানসভা ভোটে দাঁড়ানোর কথাও ঠিক হয়েছে মনোজের সঙ্গে তৃণমূলের। হাওড়ার কোন কেন্দ্র এখনও চূড়ান্ত না হলেও মনোজের ঘনিষ্ঠ মহল জানাচ্ছে, লক্ষ্মীরতন শুক্লা যে কেন্দ্র থেকে ভোটে দাড়িয়ে ছিলেন গত বিধানসভা ভোটে সেই কেন্দ্র থেকেই দাঁড়াবেন মনোজ তিওয়ারি। অর্থাৎ হাওড়া উত্তর থেকে তৃণমূলের প্রার্থী হচ্ছেন মনোজ তিওয়ারি।

সাম্প্রতিক সময়ে রাজনীতি থেকে নিজেকে অনেকটা সরিয়ে নিয়েছেন লক্ষ্মীরতন শুক্লা। ক্রীড়া প্রতিমন্ত্রীর পদ ছেড়েছেন। তবে বিধায়ক পদ কিংবা তৃণমূল কংগ্রেস ছাড়েননি লক্ষ্মী। ইতিমধ্যেই নাকি লক্ষ্মী তৃণমূলকে জানিয়ে দিয়েছেন আসন্ন বিধানসভা ভোটে তিনি আর লড়াই করতে রাজি নন। রাজনীতিতে তিনি আর উৎসাহ পাচ্ছেন না।

তৃণমূল সূত্রের খবর, আজ মমতা বন্দ্যোপাধ্যায়(Manoj Tiwary) সভায় তৃণমূলে যোগদান করতে পারেন মনোজ তিওয়ারি। সম্প্রতি কেন্দ্রীয় সরকারের কৃষি বিল সংক্রান্ত ইস্যু কিংবা পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে সোশ্যাল মিডিয়া সরব হয়েছিলেন মনোজ তিওয়ারি।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Manoj Tiwary

আরো দেখুন