উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

কোকেন কান্ড থেকে নজর ঘোরাতেই অভিষেকের পিছনে সিবিআই, দাবি সুজাতার

February 24, 2021 | < 1 min read

বিজেপি(BJP) নেতা-নেতৃদের ড্রাগ(Drug) ব্যাবসা থেকে নজর ঘোরাতে অভিষেক বন্দোপাধ্যায়ের (Abhishek Banerjee) পিছনে সিবিআই(CBI) লেলিয়ে দিয়েছে বিজেপি। মঙ্গলবার জলপাইগুড়িতে (Jalpaiguri) দলীয় কর্মসূচীতে এসে এমনই বিস্ফোরক মন্তব্য করেন সুজাতা খাঁ(Sujata Mondal Khan)।

তিনি বলেন, “ড্রাগ ব্যাবসায় জড়িয়ে গিয়েছে বিজেপি যুব মোর্চার নেত্রী। এর সঙ্গে জড়িয়ে আছে বিজেপির আরপ অনেক রাঘব বোয়াল নেতা। এই আতঙ্কে সিবিআইকে দিয়ে অভিষেক বন্দোপাধ্যায়ের বাড়ির লোকেদের জ্বালাতন করছে বিজেপি। এটা একধরনের নোংরা ও প্রতিশোধ মূলক রাজনীতি ছাড়া আর কিছু নয়।”

মঙ্গলবার জলপাইগুড়ি জেলায় ‘দিদির দূত’ কর্মসূচীতে যোগ দিয়ে করতে ঠিক এভাষাতেই বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন বিজেপি ছেঁড়ে সদ্য ঘাসফুলে যোগ দেওয়া রাজ্য তৃনমূল নেত্রী সুজাতা খাঁ।

এদিন রাজগঞ্জে তিনি বিজেপির বিরুদ্ধে তোপ দেগে বলেন, “মমতা বন্দোপাধ্যায়ের সমস্ত প্রকল্প বিজেপি চুরি করে নাম পালটে চালাচ্ছে। কারন তৃনমুল সরকার রাজ্যে প্রতিষ্ঠা হয়েছে ২০১১ সালে। আর বিজেপি কেন্দ্রে এসেছে ২০১৪ সালে। আর এসেই এরা রাজ্যের প্রকল্প চুরি করা শুরু করেছে। মমতা বন্দ্যোপাধ্যায়য়ের ‘কন্যাশ্রীকে’ নকল করে তাঁরা বানিয়েছে ‘বেটি বাঁচাও।”

উল্লেখ্য, বিধানসভা ভোটের ঠিক মুখে বিভিন্ন কেন্দ্রীয় সংস্থার তৎপরতা এবং সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রীকে সিবিআই-এর জেরা বিভিন্ন ধরনের রাজনৈতিক জল্পনাকে উস্কে দিয়েছে। কেন্দ্রের শাসক দল অবশ্য দীর্ঘদিন ধরেই আড়ালে আবডালে বলে আসছে, বিধানসভা ভোটের ঠিক আগে ‘চরম আঘাত’ হানা হবে। গেরুয়া শিবিরের কৌশল অনুযায়ী, একবার নির্বাচন ঘোষণা হয়ে গেলে পরে নির্বাচনী আচরণবিধি চালু হয়ে যাবে, সেই সময় পশ্চিমবঙ্গের পুলিশ প্রশাসনও কমিশনের আওতায় চলে যাবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#abhishek banerjee, #CBI, #Sujata Mondal Khan, #vindictive politics

আরো দেখুন