রাজ্য বিভাগে ফিরে যান

জগদ্দলে তৃণমূল প্রার্থীর হোর্ডিং ভাঙলো বিজেপি

March 13, 2021 | < 1 min read

জগদ্দলের নারায়ণপুর জয়চণ্ডীতলা এলাকায় তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) প্রার্থী সোমনাথ শ্যামের (Somnath Shyam) প্রচার হোর্ডিং ভাঙল দুষ্কৃতীরা। শুক্রবার সকালে বিষয়টি নজরে আসার পরই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। তৃণমূল নেতৃত্বের অভিযোগ, এলাকায় অশান্তির পরিবেশ তৈরি করাতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরাই এই কাজ করেছে। যদিও বিজেপি নেতৃত্ব শাসকদলের অভিযোগ অস্বীকার করেছে। বিষয়টি নিয়ে জগদ্দল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। তবে, ওই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, জগদ্দল বিধানসভায় এবার নতুন মুখ সোমনাথ শ্যামকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। প্রার্থী ঘোষণার পরই বিভিন্ন জায়গায় তাঁর নির্বাচনী হোর্ডিং টাঙানো হয়। নারায়ণপুর জয়চণ্ডীতলা এলাকাতেও একটি বড় হোর্ডিং টাঙানো ছিল। সেখানে তাঁর ছবির সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরও ছবি ছিল। বৃহস্পতিবার রাতে দুষ্কৃতীরা হোর্ডিংটি খুলে ভেঙে দেয়। তারপর সামনের একটি ডাস্টবিনে ওই হোর্ডিংয়ের ভাঙা অংশ ফেলে দেয়। এদিন সকালে খবর পেয়ে তৃণমূল কংগ্রেসের লোকজন ঘটনাস্থলে যান। ভাঙা হোর্ডিংটি উদ্ধার করেন। তারপর পুলিসের কাছে অভিযোগ জানানো হয়।

এই প্রসঙ্গে সোমনাথবাবু বলেন, হেরে যাওয়ার ভয়ে বিজেপি (BJP) এইসব কাজ করছে। ভাটপাড়া থানার অধীনেও ওরা একটি ব্যানার ছিঁড়ে দিয়েছে। দু’টি ঘটনা নিয়েই জগদ্দল ও ভাটপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। স্থানীয় বিজেপি নেত্রী তথা দলের রাজ্য সম্পাদিকা ফাল্গুনী পাত্র বলেন, এই ধরনের কাজ আমাদের দল করে না। এটা তৃণমূলেরই গোষ্ঠীদ্বন্দ্ব। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#trinamool, #bjp, #Jagaddal, #Somnath Shyam

আরো দেখুন