রাজ্য বিভাগে ফিরে যান

আরামবাগে তৃণমূল কর্মীর বাড়িতে বোমাবাজি বিজেপির

March 13, 2021 | < 1 min read

বৃহস্পতিবার গভীর রাতে আরামবাগের ডোঙ্গল গ্ৰামে অসুস্থ তৃণমূল কর্মীর বাড়িতে বোমাবাজির অভিযোগ উঠল। তৃণমূলের অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা ওই রাতে বোমাবাজি করেছে। যদিও অভিযোগ অস্বীকার করেছে বিজেপি নেতৃত্ব। খবর পেয়ে রাতেই পুলিস ঘটনাস্থলে আসে। উদ্ধার করে দু’টি তাজা বোমা। পুলিস জানিয়েছে, অভিযোগ হয়েছে। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। দুষ্কৃতীদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

ওই গ্রামের তৃণমূল কর্মী গুরুপদ কুঁড়েলের বাড়িতে ওইদিন বোমাবাজি করা হয় বলে অভিযোগ। গুরুপদবাবু বেশকিছু দিন ধরেই অসুস্থ।

তাঁর অভিযোগ, ওইদিন রাত ১২টা নাগাদ তাঁর বাড়িতে বোমাবাজি করা হয়। বোমার আঘাতে কাচের জানালা ভেঙে গিয়েছে। কাছেই গ্যাস সিলিন্ডার ছিল, তাতে লাগলে আরও বড় বিপদ হতো। তবে তিনি কোনও দল করেন না বলে জানিয়েছেন। স্থানীয় তৃণমূল নেতা সঞ্জিত অধিকারী বলেন, গুরুপদ কুঁড়েল আমাদের দলীয় কর্মী। ওইদিন রাতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাঁর বাড়িতে বোমাবাজি করেছে। এর আগেও তৃণমূল করার অপরাধে তাঁর বাড়িতে হামলা হয়। বিজেপি এখানে সন্ত্রাস চালাচ্ছে।

যদিও সালেপুরের বিজেপির মণ্ডল সভাপতি কিঙ্কর পাল বলেন, তৃণমূলের লোকজন নিজেরাই বোমাবাজি করে আমাদের নামে মিথ্যা অভিযোগ করছে।

আরামবাগে তৃণমূলের প্রতিবাদ মিছিল: নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের জখম হওয়ার ঘটনার প্রতিবাদে আরামবাগ মৌনমিছিল করল তৃণমূল কংগ্রেস।

এদিন প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন সাংসদ অপরুপা পোদ্দার, বিদায়ী বিধায়ক কৃষ্ণচন্দ্র সাঁতরা, পুর প্রশাসক স্বপন নন্দী সহ দলীয় কর্মীরা। এদিন তৃণমূল অফিস থেকে মিছিল শুরু হয়ে বাসুদেব মোড়ে শেষ হয়। স্বপনবাবু বলেন , মুখ্যমন্ত্রীর ওপর আক্রমণের প্রতিবাদে আমাদের এই মিছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Trinamool Congress, #Arambagh, #bjp

আরো দেখুন