দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

মিমির রোড শোয়ে উপচে পড়ল ভিড়

March 22, 2021 | 2 min read

মিমি চক্রবর্তী

পুরুলিয়ায় রবিবারের প্রচারে ঝড় তুললেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। এদিন তিনি জেলার তিন প্রার্থীর সমর্থনে রোড শো করেন। তাতে কর্মী সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা যায়। খেলা হবে ডিজের তালে উচ্ছ্বাসে ফেটে পড়েন তৃণমূলের কর্মী সমর্থকরা।


এদিন মিমি পুরুলিয়ার তিন বিধানসভায় চারটি রোড-শো করেন। মানবাজারে তৃণমূল প্রার্থী তথা মন্ত্রী সন্ধ্যারানি টুডুর সমর্থনে মানবাজার এবং হুড়ায় রোড শো করেন। সেখান থেকে অনুষ্ঠান শেষ করে কাশীপুর বিধানসভার তৃণমূল প্রার্থী তথা বিধায়ক স্বপন কুমার বেলথরিয়ার সমর্থনে রেল শহর আদ্রায় রোড শো করেন। অনুষ্ঠান শেষ করে কর্মী, সমর্থকদের উদ্দেশে বক্তব্য রেখে তিনি বলরামপুর বিধানসভার উদ্দেশে রওনা দেন। বলরামপুর বিধানসভার তৃণমূল প্রার্থী তথা মন্ত্রী শান্তিরাম মাহাতর সমর্থনে চাষ মোড়ে রোড শো করা হয়।


এদিন আদ্রার পলাশকোলার বিদ্যাসাগর বিদ্যাপীঠ থেকে কাশীপুর বিধানসভার রোড-শো শুরু হয়। সমস্ত শহর পরিক্রমার পর আদ্রা রাম মন্দিরের সামনে শেষ হয়। একটি হুড খোলা গাড়িতে বিধায়ক এবং সাংসদ দাঁড়িয়ে কখনও হাত নাড়িয়ে, কখনও আবার দু’হাত জোড় করে মানুষের উদ্দেশে অভিবাদন জানান। হুড খোলা গাড়ির সামনে একটি গাড়িতে মাইক-বক্স বাঁধা হয়। সেখান থেকে ‘খেলা হবে’ গান বাজতে থাকে। তার তালে তালে কর্মী সমর্থকরা নাচতে থাকেন।


অভিনেত্রীকে দেখার জন্য এদিন রাস্তার দু’পাশে প্রচুর মানুষ ভিড় করেন। দুপুর ১২টার কাঠফাটা রোদেও মানুষের উৎসাহ উদ্দীপনায় এতটুকু খামতি ছিল না। কেউ বাচ্চা কোলে নিয়ে, কেউ বাচ্চাকে খাওয়াতে খাওয়াতেই রাস্তার ধারে ভিড় করেন। বহু মানুষ মোবাইল বের করে অভিনেত্রীকে ক্যামেরাবন্দি করেন।
মিমি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের কাজ করেছেন। তাই খেলা হবে, উন্নয়নকে সামনে রেখে খেলতে হবে। মমতা বন্দ্যোপাধ্যায়কে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করতে হবে। তাই স্বপনবাবুকে ঘাস ফুলে ভোট দিয়ে জয়ী করতে হবে।


রবিবার বলরামপুরের তৃণমূল প্রার্থী শান্তিরাম মাহাত এবং মানবাজারের তৃণমূল প্রার্থী সন্ধ্যারানি টুডুর সমর্থনে রোড শো করেন। অভিনেত্রীকে দেখার জন্য দু’জায়গাতেই ছিল উপচে পড়া ভিড়।

TwitterFacebookWhatsAppEmailShare

#mimi chakraborty, #Road Show, #West Bengal Elections 2021, #Raghunathpur

আরো দেখুন