রাজ্য বিভাগে ফিরে যান

তৃণমূলের প্রচারে রাজ্যে আসছেন শরদ পাওয়ার

March 25, 2021 | < 1 min read

মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) সমর্থনে রাজ্যে প্রচারে আসতে চলেছেন এনসিপি প্রধান শরদ পাওয়ার(Sharad Pawar)। সূত্রের খবর অনুযায়ী, ১ এপ্রিল রাজ্যে ৩ দিনের প্রচারে আসছেন শরদ পাওয়ার। সঙ্গে কন্যা সুপ্রিয়া সুলেও(Supiya Sule) থাকছেন বলে জানা গিয়েছে। তিনি রাজ্যে থাকবেন ৩ এপ্রিল পর্যন্ত। মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনের প্রচারে অংশ নেওয়া ছাড়াও কলকাতায় সাংবাদিক বৈঠক করতে পারেন তিনি।

শুধু এনসিপিই নয়, জাতীয় স্তরে আরও একাধিক দলের সমর্থন ইতিমধ্যেই পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল এবং বিহারের আরজেডি নেতা তেজস্বী যাদবও ইতিমধ্যেই মমতা বন্দ্যোপাধ্যায় তথা তৃণমূল কংগ্রেসকে সমর্থনের কথা জানিয়েছেন। তাঁরা এরাজ্যে প্রচারে আসতে পারেন বলেও সূত্রের খবর। ইতিমধ্যেই জঙ্গলমহলে তৃণমূলের হয়ে প্রচার করে গেছেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন।

দিন কয়েক আগেই শরদ পাওয়ার বলেছেন এবার যে পাঁচটি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে ভোট হতে যাচ্ছে, তার মধ্যে পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় নিশ্চিত। প্রসঙ্গত কেরলে বামেদের জোট সঙ্গী হল এনসিপি। পশ্চিমবঙ্গকে নিয়ে বিজেপি ক্ষমতার অপব্যবহার করছে বলে অভিযোগ করেছিলেন তিনি পাশাপাশি তিনি বলেছিলেন, বাংলার মানুষ আত্মমর্যাদার সঙ্গে আপোস করে না।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #tmc, #sharad pawar, #NCP, #west bengal elections2021, #supriya sule

আরো দেখুন