বিনোদন বিভাগে ফিরে যান

বিজেপির বিরুদ্ধে গান গাইলেন টলি শিল্পীরা

March 25, 2021 | < 1 min read

বিভক্ত হয়ে গিয়েছে টলিউড (Tollywood)। কেউ গেরুয়া, কেউ সবুজ, কেউ বা লাল। এই বিভাজনের মধ্যেই ঐক্যের বার্তা বহন করল একটি ভিডিও, যা ইতিমধ্যেই নেটমাধ্যমে ভাইরাল। একতার সুরে গান বাঁধলেন ‘রংহীন’ শিল্পীরা। ফ্যাসিবাদ বিরোধী বার্তা দিলেন বাংলার মানুষকে। গানের মাধ্যমে দেওয়া হল সাম্প্রদায়িকতার রাজনীতির বিরুদ্ধেও।

মিনিট ছয়েকের এই ভিডিয়োয় নবীনদের সঙ্গে দেখা গেল প্রবীণ শিল্পীদেরও। অনির্বাণ ভট্টাচার্যের লেখা এই গানের ভিডিওটি পরিচালনা করেছেন ঋদ্ধি সেন এবং ঋতব্রত মুখোপাধ্যায়। ভিডিওটিতে অংশগ্রহণ করেছেন কৌশিক সেন, রেশমী সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, শান্তিলাল মুখোপাধ্যায়, অনুপম রায়, রূপঙ্কর বাগচী, অনিন্দ্য চট্টোপাধ্যায়, চন্দন সেন, অরুণ মুখোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, রুদ্রপ্রসাদ সেনগুপ্ত, রাহুল চট্টোপাধ্যায়, দেবলীনা দত্ত, সুমন মুখোপাধ্যায় প্রমুখ।

দেশের বেকারত্ব, নাগরিকত্ব সংশোধনী আইন-জাতীয় নাগরিকপঞ্জি, নারী নিরাপত্তা, ধর্মের রাজনীতি, পরিযায়ী শ্রমিকদের দুর্দশা সহ একাধিক সমস্যা তুলে ধরা হয়েছে এই ভিডিওতে। নির্বাচনের আগে বাংলার মানুষের কাছে বার্তা পৌঁছে দেওয়া হয়েছে এই ভিডিওর মাধ্যমে – বিজেপিকে (BJP) একটাও ভোট নয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #bjp

আরো দেখুন