দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

শতাব্দী রায়ের রোড শোয়ে জনজোয়ার

March 26, 2021 | 2 min read

বৃহস্পতিবার খানাকুলে(Khanakul) শতাব্দী রায়ের(Shatabdi Roy) রোড শোয়ে জনজোয়ার আছড়ে পড়ে। তৃণমূল(TMC) প্রার্থী মুন্সি নজবুল করিমের(Munsi Najmul Karim) সমর্থনে এদিন রোড শো করেন সাংসদ তথা অভিনেত্রী শতাব্দী রায়। অভিনেত্রীকে দেখার জন্য সকাল থেকেই খানাকুলের ঠাকুরানি চকে ছিল উৎসবের মেজাজ। রাস্তার দু’ধারে প্রচুর মানুষ ভিড় করেন।‌ বেলা ১১টা নাগাদ ধারাপাড়ার মাঠে শতাব্দী রায়ের গাড়ি পৌঁছয়। সেখানে ভিড় সামলাতে পুলিস ও প্রশাসনকে হিমশিম খেতে হয়। মালা দিয়ে তাঁকে বরণ করে নেন তৃণমূলের স্থানীয় নেতা-কর্মীরা। এদিনের ভিড় দেখে  উচ্ছ্বসিত শতাব্দী বলেন, মানুষের এই উন্মাদনা বলে দিচ্ছে তৃণমূল কংগ্রেস আবার বিপুল শক্তি নিয়ে ক্ষমতায় ফিরছে।


ঠাকুরানি চকেই অভিনেত্রী নিজের গাড়ি থেকে প্রচারের হুডখোলা গাড়িতে ওঠেন। সেই সময় তাঁকে কাছ থেকে দেখার জন্য ঝাঁপিয়ে পড়েন স্থানীয় মহিলারা। রক্ষীরা বাধা দেওয়ার চেষ্টা করলে শতাব্দী তাঁদের আটকে দেন। অনেকের হাত থেকে নেন ফুল, মালা।  গাড়িতে উঠে জনতার দিকে হাত নেড়ে নিজের উচ্ছ্বাসের কথা জানান। সঙ্গী তৃণমূল প্রার্থী নজবুল করিমকে বলেন, খানাকুল থেকে তুমিই বিপুল ভোটে জিতবে। মানুষের এই উন্মাদনা সে কথাই বলছে।


ঠাকুরানি চকের বাসিন্দা সুমিত্রা ধরা বলেন, সকাল থেকে অভিনেত্রীর আসার অপেক্ষায় ছিলাম। টিভিতে তাঁকে বহুবার দেখেছি। এই প্রথমবার তাঁকে সামনে থেকে দেখলাম। রান্না ফেলে ছুটে এসেছি। খুব ভালো লাগছে।


ভিড়ের মধ্যে থেকে বিভাস পাত্র বলেন, রাজনীতি করি না। এদিন অভিনেত্রীকে দেখতে এসেছিলাম। নজবুল ঘরের ছেলে। তাই উনিই আমার পছন্দ। ঠাকুরানি চকের মহোৎসবতলার বাসিন্দা স্বপন মণ্ডল অবশ্য বলেন, শতাব্দী রায়কে দেখতেই এত ভিড় হয়েছে। কিন্তু, এখানে জোর লড়াই হবে। বিজেপিও ভালো ভোট পাবে। রাস্তার দু’দিকে কাতারে কাতারে মানুষ ভিড় করায় হুডখোলা গাড়ি ধীরে ধীরে এগতে থাকে। রাস্তার দু’পাশ থেকে মহিলারা ফুল ছুড়ে, হাত নেড়ে শতাব্দী রায়কে শুভেচ্ছা জানান। ওই গ্রামে প্রচারের পর মদনবাটি গ্রামে উদ্দেশে তিনি রওনা দেন।  মাঝপথে গাড়ি থামিয়ে হঠাৎ তিনি জমিতে নেমে পড়েন। শতাব্দী বলেন, দিগন্তহীন গ্ৰাম, চাষে জমি, খুব সুন্দর পরিবেশ। তাই নেমে পড়লাম। ছবি তুললাম। মনে থাকবে এত সুন্দর জায়গায় এসেছিলাম।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Shatabdi Roy, #West Bengal Elections 2021, #khanakul

আরো দেখুন