দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

গদ্দার বাপ-ব্যাটা হয়েছে বিজেপির জ্যাঠা, বেলদায় তোপ মমতার

March 27, 2021 | 2 min read

রাজ্যজুড়ে চলছে প্রথম দফার নির্বাচন। জেলায় জেলায় ভোটাধিকার প্রয়োগ করছেন সাধারণ মানুষ। এরই মধ্যে চলছে দ্বিতীয় দফার প্রচার। বাকি আর কয়েকটা দিন। ইতিমধ্যেই জেলায় জেলায় প্রচারের ঝড় তুলেছেন মমতা। ঝাড়গ্রাম, পূর্ব ও পশ্চিম মেদিনীপুর, পুরুলিয়া এবং বাঁকুড়া, দক্ষিণ ২৪ পরগনায় তাঁর জনসভায় দেখা যায় জনপ্লাবন।

আজ পশ্চিম মেদিনীপুর এবং হাওড়া জেলায় মমতার জনসভা। বেলদা, পিংলা, খড়্গপুর সদর এবং মধ্য হাওড়া বিধানসভায়। একটা বার্তা নিয়েই মানুষের দরবারে পৌঁছে যাচ্ছেন মমতা – ভাঙা পায়েই খেলা হবে।

লাইভ আপডেট

১২:১৭: আমরা সবুজ আবির খেলি, রক্তের হোলি খেলিনা, মমতার ক্ষমতা আছে লড়ে নেওয়ার। লড়াই লড়াই লড়াই চাই, লড়াই করে বাঁচতে চাই। এই লড়াই লড়বে কে? মা-বোনেরা আবার কে?

১২:১৫: মা বোনেরা সাবধান। বিজেপির হাতে স্টেনগান, খেলতে হবে, জিততে হবে, বিজেপিকে মাঠের বাইরে বের করে দিতে হবে। হায়দ্রাবাদ থেকে এক দালাল আসছে, সংখ্যালঘু ভোট ভাগ করার জন্য। কোন‌ও সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে দেবেন না।

১২:১৩: খেলতে আমিও ভালো পারি, বিজেপিকে মাঠের বাইরে বের করে দেব, রাজনৈতিকভাবে। মা-বোনেরা না থাকলে সংসার চলে না, সমাজ চলে না, এবারের ভোটের দায়িত্ব মা-বোনেদের দিচ্ছি।

১২:১১: ১ লক্ষ ৫০ হাজার কাজ দেব ক্ষুদ্র শিল্পে প্রতি বছর, ৪০ শতাংশ দারিদ্র্য দূর করে দিয়েছি। এটা ৫% তে নিয়ে আসব।

১২:০৯: ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষার জন্য ১০ লক্ষ টাকার ক্রেডিট কার্ড করে দেবো সরকার জামিনদার হবে।

১২:০৭: কৃষক বন্ধুরা যারা ৬হাজার টাকা পেতেন তারা ১০হাজার টাকা পাবেন আগামীদিনে। আরো দশ লক্ষ মেয়েদের নিয়ে স্বনির্ভর গোষ্ঠী করব, ২৫ লক্ষ কোটি টাকা ঋণ দেব। সরকার ৩০% টাকা দিয়ে দেবে।

১২:০৫: বছরে চার মাস দুয়ারে সরকার হবে। দরখাস্ত দিয়ে এলে সব পাবেন। স্বাস্থ্যসাথীর কার্ড পাবেন, এটা মেয়েদের নামে হবে। মা-বোনেরা অনেক কাজ করেন, তাদের ৫০০ টাকা হাতখরচা দেব (তপশিলি মা-বোনেদের হাজার টাকা)।

১২:০৩: আমরা কেলেঘাই প্রকল্প করেছি, মাল্টি সুপার হসপিটাল বেলদায় প্রায় হয়ে গেছে। ঘাটাল মাস্টার প্ল্যান করছি। আপনারা ভোট দিলে কন্যাশ্রী, রূপশ্রী, সবুজসাথীর সাইকেল, ট্যাবের ১০ হাজার টাকা বিনা পয়সায় খাদ্যসাথী সব পাবেন। এরপর বিনা পয়সায় চাল আপনার দুয়ারে দুয়ারে পৌঁছে যাবে।

১২:০১: কি দিয়েছে? বিনা পয়সায় চাল পাবে আর ৮৫০ টাকার গ্যাসে ফোটাবে। এর থেকে ভালো বিজেপিকে হঠাও। উজালা কোথায়? সবুজ উজালা খেয়ে নিয়েছে। ভ্রষ্টাচার করেছে।

১১:৫৯: ওদের সম্বন্ধে যত বলি তো ঘৃণা হয়। কারণ আমি ওদের বাড়িয়েছি, একের পর এক পদ, কি দিইনি? সব দিয়েছি। আর নির্বাচনের আগে সব বিক্রি করেছে কেননা অমিত শাহকে দিতে হবে। ভাবে অমিত শাহকে কে ভয় পাবে।

১১:৫৭: আমি কাল থেকে নন্দীগ্রামে থাকবো, বসে দেখবো কত গুন্ডামি করে। যদি কাজ করে থাকো চিন্তা কোথায়? সবইতো আমি করে দিয়েছি। দীঘা ডেভেলপমেন্ট বোর্ড, হলদিয়া ডেভেলপমেন্ট বোর্ডে কি করেছ, আমি জানি।

১১:৫৪: ওরা সাংবাদিকদের মালিকদের কিনে নিয়েছে। মিথ্যা কথা বলাচ্ছে, তৃণমূলের নামে বদনাম করছে। ভোট দিন গুন্ডা এসেভোট না দিতে দিলে মা-বোনেরা কাঁদবেন না, একজোট হয়ে হাতা খুন্তি ঝাঁটা নিয়ে তাড়াবেন।

১১:৫২: গুজরাটে উত্তরপ্রদেশে মানুষ খুন করে হোোঁদল কুতকুত নেতা এখানে এসে ধমকাচ্ছে। অনেক জায়গায় ওরা সকাল থেকে ভোট দিতে দিচ্ছিল না। যে গুন্ডাদের ভাড়া করে এনেছে, তারা পথ চেনে না।

১১:৪৯: আমার মা বোনেরা ৩০০ জন বহিরাগত গুন্ডাকে ধরে পুলিশের হাতে তুলে দিয়েছে। এই কাজটা সব মা বোনকে করতে হবে। কালকে রাতে ওরা টাকা বিলি করছিল। আবার মেয়েরা ওদের ধরে পুলিশে দিয়েছে।

১১:৪৮: আমি বেলদাতে আসতাম‌ই । আগে এত রাস্তা ছিল না, সার্কিট হাউসে ব্যাঙ ঘুরে বেড়াতো। মানুষের দাবি মেনে নিয়ে এখানে প্রার্থী করা হয়েছে। প্রথম দফার ভোট হচ্ছে। আর বিজেপির দফারফা হচ্ছে। আমাদের কেউ গদ্দার বাপের ব্যাটা হয়েছে বিজেপির বড় নেতা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #West Bengal Assembly Election 2021, #Belda

আরো দেখুন