দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

নিজের খাস তালুকেই প্রবল বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি

March 30, 2021 | 2 min read

নিজের বিধানসভা এলাকায় ফের তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি (Jitendra Tiwari)। প্রচারে বেরিয়ে শুনলেন গো ব্যাক স্লোগান। যদিও বিষয়টিকে গুরুত্ব দিচ্ছেন না বিজেপি প্রার্থী। যেমন কর্ম, তেমন ফল। পাল্টা জবাব তৃণমূল প্রার্থীর।

হোলির দিন বেরিয়েছিলেন প্রচারে। কিন্তু নিজের খাসতালুকেই শুনতে হল লোহা চোর, কয়লা চোরের অপবাদ! উঠল গো ব্যাক স্লোগানও! ফের তৃণমূল কর্মীদের বিক্ষোভের মুখে সদ্য তৃণমূলত্যাগী পাণ্ডবেশ্বরের বিজেপি (BJP) প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি। সোমবার সকালে পশ্চিম বর্ধমানের পাণ্ডবেশ্বর বিধানসভা এলাকার অন্তর্গত ইছাপুর, আমলোকা, পাটশেওড়া-সহ বিভিন্ন এলাকায় মিছিল ও রোড শো করেন জিতেন্দ্র। বিজেপি প্রার্থীর রোড শো যখন ইছাপুরে একটি তৃণমূলের পার্টি অফিসের সামনে দিয়ে যাচ্ছিল, তখনই বিক্ষোভ দেখাতে শুরু করেন শাসক দলের কর্মীরা।

শেষমেশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। পাণ্ডবেশ্বরের বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘‘বিজেপিকে ধন্যবাদ আমাকে প্রার্থী করার জন্য, মানুষের প্রচুর সাড়া পাচ্ছি, যেখানেই যাচ্ছি সেখানেই সাড়া পাচ্ছি, আমারই জয় হবে ৷’’ পাণ্ডবেশ্বরের তৃণমূল কংগ্রেস প্রার্থী নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, ‘‘উনি অনেক মানুষের পিঠে ছুরি মেরেছে, যেমন করেছেন তার ফল পাচ্ছেন, আরও বিক্ষোভের সামনে পড়বেন ৷’’ তৃণমূল-বিজেপির সঙ্গে পাণ্ডবেশ্বরে লড়াইয়ে রয়েছেন সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিএম প্রার্থী সুভাষ বাউড়িও। ২৬ এপ্রিল সপ্তম দফায় এই কেন্দ্র ভোটগ্রহণ।

এদিকে গত সপ্তাহে ভোট শুরুর আগেই পশ্চিম বর্ধমানের অন্ডালে বোমা ফেটে মৃত্যু হয় এক তৃণমূল কর্মীর। বোমা বিস্ফোরণে মৃত্যুর কথা স্বীকার করেছে পুলিশ। পাণ্ডবেশ্বর বিধানসভার অন্তর্গত অন্ডাল। সদ্য তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন এলাকার বিদায়ী বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। পাণ্ডবেশ্বরে এবার তিনি বিজেপির টিকিটে লড়ছেন। এই ঘটনায় তিনি আঙুল তুলেছেন তৃণমূল প্রার্থীর অনুগামীদের দিকে। পাণ্ডবেশ্বরের বিজেপি প্রার্থী জিতেন্দ্র তিওয়ারি বলেন, ‘‘তৃণমূল প্রার্থী নরেন চক্রবর্তীর মদতে এখানকার প্রধান বোমা-গুলির রাজনীতি করছেন। আমি বিধায়ক হওয়ার সময় রুখে দিয়েছিলাম। এবার আমাকে মারার জন্য বোমা বানাচ্ছে ৷’’

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Jitendra Tiwari, #trinamool

আরো দেখুন