দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

বিজেপিকে বিসর্জন দেবেন বাংলার মানুষ, হুঙ্কার দিলেন অভিষেক

March 30, 2021 | < 1 min read

স্বয়ং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah) প্রথম দফার নির্বাচনের পর সাংবাদিক বৈঠক করে বলেছিলেন, ৩০টি আসনের মধ্যে ২৬টি বিজেপি(BJP) পাবে। তার জবাব দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। এবার আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেস(TMC) সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। তিনি বলেন, ‘‌রাজ্যে একটি করে দফার ভোটের শেষে একটু একটু করে ভেঙে পড়বে বিজেপি। আর শেষ দফায় বাংলার মানুষ ‘বিসর্জন’ দেবে দলটাকে।’‌ কাকদ্বীপের জনসভা থেকে বিজেপির বিরুদ্ধে এই ভাষাতেই হুঙ্কার ছাড়লেন তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সোমবার কাকদ্বীপের জনসভায় অভিষেক হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘সবে এক দফা হয়েছে। এখনও ৭ দফা বাকি। ৮ দফায় এদের দফারফা করতে হবে। ইতিমধ্যেই প্রথম দফায় মানুষ গণতান্ত্রিকভাবে বহিরাগতদের হাত ভেঙে দিয়েছে। দ্বিতীয় দফায় পা ভাঙবে। তৃতীয় দফায় ঘাড় ভাঙবে। চতুর্থ দফায় কোমর ভাঙবে। পঞ্চম দফায় হাঁটু ভাঙবে। ষষ্ঠ, সপ্তম এবং অষ্টম দফায় যা বাকি থাকবে সেগুলি ভেঙে বিসর্জন দেবেন বাংলার মানুষ।’

 অভিষেকের দাবি, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের ফলাফলের প্রেক্ষিতে দক্ষিণ ২৪ পরগনার ৩১টি বিধানসভা আসনেই এগিয়ে ছিল তৃণমূল কংগ্রেস। সেই ধারা এবারও অব্যাহত থাকবে বলে আশাপ্রকাশ করেছেন তিনি। কাকদ্বীপ ছাড়াও, ফলতায় রোড–শো এবং সভা করেন অভিষেক। ইতিমধ্যেই বাইরে থেকে গুন্ডা জড়ো করছেন শুভেন্দু বলে নির্বাচন কমিশনে নালিশ ঠুকেছে তৃণমূল কংগ্রেস।

TwitterFacebookWhatsAppEmailShare

#kakdwip, #west bengal elections2021, #bjp, #abhishek banerjee, #tmc

আরো দেখুন