দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

দেব ও মিমির রোড শোয়ে জনজোয়ার

March 31, 2021 | 2 min read

‘কেলোর কীর্তি’-র ‘গুরু’ আর ‘রীমা’ দু‌জনেই হাজির পূর্ব মেদিনীপুর জেলায়। এ সুযোগ কি ছাড়া যায়! কাজেই চৈত্রের তপ্ত দুপুরেও রাস্তার দু’পাশ লোক থইথই। এই ছবি কেশপুরে, এই ছবি নারায়ণগড়, খড়্গপুর, পিংলাতেও। ‘গুরু’ মানে দেব, আর ‘রীমা’ মানে মিমি। তবে দু’জনকে অবশ্য একসঙ্গে দেখা যায়নি। দু’জনে আলাদা আলাদা জায়গায় দলীয় প্রার্থীদের সমর্থনে রোড শো করেন। আজ দ্বিতীয় দফার ভোটের প্রচারের শেষদিন। তাই তৃণমূল কংগ্রেস (Trinamool Congress) তার দুই সেলিব্রিটি সংসদ সদস্যকে হাজির করার সুযোগ ছাড়তে চায়নি। শেষদিন তৃণমূলের দুই সেলিব্রিটি সংসদ সদস্য প্রচারে ঝড় তুললেন। নারায়ণগড়, খড়্গপুর, পিংলা ও কেশপুরে তাঁদের ঘিরে ব্যাপক উৎসাহ, উদ্দীপনা দেখা যায়।

এদিন মিমি (Mimi Chakraborty) কেশপুরে দলের প্রার্থী শিউলি সাহা ও খড়্গপুরে দলের প্রার্থী প্রদীপ সরকারের সমর্থনে রোড শো করেন। কেশপুরে বারোমাইল থেকে বাজার পর্যন্ত রোড শোয়ে কয়েক হাজার মানুষের ভিড় জমে। খড়্গপুরের বারবেটিয়া থেকে কৌশল্যা হয়ে পুরাতনবাজার পর্যন্ত রোড শো করেন তিনি। এই রাস্তার দু’ধারে ভিড় ছিল চোখে পড়ার মতো। তাঁকে দেখতে হুড়োহুড়ি পড়ে যায়। তিনিও হাত নেড়ে সবাইকে দলীয় প্রার্থীকে সমর্থন করার আহ্বান জানান। মিমি আসবে জেনে এদিন ইন্দা হয়ে কমলা কেবিন পর্যন্ত রাস্তার দু’ধারে মানুষ ভিড় জমান। প্রার্থীকে গিয়ে তাঁদের সামনে বক্তব্য রাখতে হয়। তাতেই খুশি বাসিন্দারা।

এদিন দেব নারায়ণগড়ের দলীয় প্রার্থী সূর্য অট্টের সমর্থনে বেলদা বিডিও অফিসের সামনে থেকে থানার সামনে পর্যন্ত রোড শো করেন। জনতার ভিড় উপচে পড়ে। পরে তিনি পিংলার প্রার্থী অজিত মাইতির সমর্থনে পিণ্ডরুই, গোবর্ধনপুর ও ক্ষিরাইয়ে সভা করেন। প্রতিটি সভাতেই ভিড় উপচে পড়ে। তিনি তাঁর বক্তব্যে তৃণমূল প্রার্থীকে আশীর্বাদ করার আহ্বান জানান। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কথা তুল ধরেন। কেন্দ্রের বিজেপি সরকার তাদের দেওয়া প্রতিশ্রুত যে পালন করতে পারেনি তাও তিনি মনে করিয়ে দেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dev, #mimi chakraborty, #West Bengal Assembly Election 2021, #Road Show

আরো দেখুন