দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

শ্রীরামপুরের পর চুঁচুড়া! একদিনে জেপি নাড্ডার দুটি জনসভা বাতিল

April 5, 2021 | < 1 min read

শ্রীরামপুরের(Sreerampore) পর চুঁচড়ায়ও(Chuchura) বাতিল হয়ে গেল বিজেপির (BJP) সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda) সভা। জানা যাচ্ছে, লোক সমাগম হয়নি বলেই বাতিল করে দিতে হয়েছে ওই সভা।

আগামীকাল রাজ্যে তৃতীয় দফার ভোট। চতুর্থ দফার ভোটকে সামনে রেখেই এদিন একগুচ্ছ প্রচার কর্মসূচি নিয়েছিল গেরুয়া শিবির। সোমবার রাজ্যে পরপর তিনটি জনসভা করার কথা ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার।

সকাল সাড়ে ১১টায় সভা শুরুর কথা থাকলেও মাঠের বেশিরভাগ দর্শকাসন তখনও ছিল খালি। এক ঘণ্টা কেটে যাওয়ার পর দুপুর পৌনে একটায় বিজেপির শ্রীরামপুর সাংগঠনিক জেলার সভাপতি শ্যামল বসু ঘোষণা করেন, অডিও বার্তা দেবেন নাড্ডা। এরপরই সায়ন্তন বসু ঘোষণা করেন, সভা করতে আসছেন জে পি নাড্ডা। দুই নেতার দুইরকম বক্তব্যে দ্বিধায় পড়ে যান দলের কর্মী-সমর্থকরাই। দেখা যায়, হাতে গোনা যে কয়েকজন নাড্ডার ভাষণ শুনতে এসেছিলেন, তাঁরাও আস্তে আস্তে সরে যেতে থাকলেন। একসময় স্টেডিয়াম ছাড়েন জে পি নাড্ডার নিরাপত্তারক্ষীরাও।

জানা যাচ্ছে একই কারণে চুঁচড়ায়ও বাতিল হয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতির সভা।

শুধু নাড্ডাই নন, অমিত শাহ এবং যোগী আদিত্যনাথের সভাতেও লোক না হওয়ার ছবি বারবার তুলে ধরেছে ঘাসফুল শিবির। ফেব্রুয়ারি মাসে রাজ্যে ‘‌পরিবর্তন যাত্রা’‌র শুরুতেও পুরুলিয়া, ঝাড়গ্রামে জেপি নাড্ডার ফাঁকা সভার ছবি তুলে কটাক্ষ করছিল শাসক শিবির। সেই সময়েও একাধিকবার সভা বাতিল করতে হয়েছে বিজেপিকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#chuchura, #bjp, #JP Nadda, #sreerampore

আরো দেখুন