দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

খানাকুলে যোগীর সভায় ভিড় নেই

April 5, 2021 | < 1 min read

রবিবার খানাকুলের বিজেপি প্রার্থী সুশান্ত ঘোষের সমর্থনে জনসভা করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মধ্যারঙ্গ গ্রামে এদিনের সভায় ভিড় হয়নি। মাথার উপরে ছাউনি না থাকায় রোদে দাঁড়িয়ে বিজেপি কর্মী সমর্থকদের ভাষণ শুনতে হয়। প্রচণ্ড রোদের কারণে কর্মী-সমর্থকদের অনেককেই সভাস্থল ছেড়ে চলে যেতে দেখা গিয়েছে। এদিন সভা থেকে আগাগোড়া তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন যোগী।তিনি বলেন, এই বাংলা আধ্যাত্মিক চেতনার সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত।

এই বাংলা বৈজ্ঞানিক ও সাংস্কৃতিক ভাবনার সঙ্গেও অঙ্গাঙ্গিভাবে জড়িত রয়েছে। পশ্চিমবঙ্গের এই মাটি বিগত বহুবছর ধরে বামপন্থী দল ও তৃণমূলের গুন্ডা বাহিনীর মাধ্যমে অরাজকতা ও অব্যবস্থার শিকার হয়েছে। ভারতীয় জনতা পার্টি বাংলাকে অরাজকতা থেকে মুক্তি দিতে আপনাদের সহযোগিতা করার জন্য এখানে এসেছে। খানাকুলে তৃণমূলের গুন্ডারা মানুষের উপর অত্যাচার করে বলে শুনেছি। আজ আমরা আপনাদের আশ্বস্ত করতে এসেছি যে আপনাদের সংঘর্ষ ব্যর্থ হবে না। এখানে বিজেপি নেতা সুদর্শন প্রামাণিক গুন্ডারাজের বিরুদ্ধে আওয়াজ তুলেছিল বলে তাঁকে খুন করা হয়েছিল। তাঁর বলিদান ব্যর্থ হবে না। ভোটের ফল প্রকাশের পর গুন্ডাদের যেখানে পাঠানোর দরকার সেখানেই পাঠানোর ব্যবস্থা করা হবে। এরকম গুন্ডাগিরি আজ থেকে চার বছর আগে উত্তরপ্রদেশে হতো। এখন জানা নেই ওই গুন্ডারা কোথায় চলে গিয়েছে।


তিনি তৃণমূল কর্মীদের হুঁশিয়ারি দিয়ে বলেন, কান খুলে শুনে রাখুন আপনাদের দিন শেষ হয়ে গিয়েছে। আর আপনাদের গুন্ডাগিরি চলবে না। ২ মে কাউন্টিং শেষ হওয়ার পর তৃণমূলের যে গুন্ডারা বিজেপি কর্মীদের উপর অত্যাচার চালিয়েছে, তাদের বিরুদ্ধে এমন তদন্ত করা হবে যাতে তার আগামী প্রজন্মও গুন্ডাগিরি করা ভুলে যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#yogi adityanath, #khanakul

আরো দেখুন