দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

দমদমে জনপ্লাবন, ব্রাত্য, চন্দ্রিমার প্রচারে রোড শো জয়া বচ্চনের

April 7, 2021 | 2 min read

দমদম (Dumdum) কেন্দ্রের তৃণমূল কংগ্রেস (TMC) প্রার্থী ব্রাত্য বসুর (Bratya Basu) সমর্থনে জনসমুদ্রে ভাসলেন ‘বাংলার মেয়ে’ জয়া বচ্চন। মঙ্গলবার বিকেলে দমদম পুরসভার সামনে বরফকল এলাকা থেকে প্রচার শুরু করেন অমিতাভ-জায়া। বিপুল মানুষের সেই রোড শো শেষ হয় গোরাবাজার এলাকায়। দেশের হাই প্রোফাইল এই সেলিব্রিটির প্রচার যথেষ্ট প্রভাব ফেলবে বলে দাবি ঘাসফুল শিবিরের। এছাড়াও এদিন তিনি উত্তর দমদম কেন্দ্রের তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya) এবং রাসবিহারী কেন্দ্রের প্রার্থী দেবাশিস কুমারের(Debashis Kumar) সমর্থনে রোড শো করেন জয়া বচ্চন(Jaya Bachchan)। 


তৃণমূলকে ফের নির্বাচিত করার আর্জি নিয়ে রবিবার সন্ধ্যায় মুম্বই থেকে এ রাজ্যে  উড়ে আসেন জয়া বচ্চন। সোমবার টালিগঞ্জে তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের হয়ে প্রচারের পর এদিন দমদম বিধানসভা কেন্দ্রে প্রচারে আসেন তিনি। বিকেলে ব্রাত্য বসুকে সঙ্গে নিয়ে বরফকল এলাকা থেকে শুরু করেন রোড শো। মিছিল এগতেই কার্যত তা জনপ্লাবনে পরিণত হয়। শুধুমাত্র তৃণমূল কংগ্রেস কর্মী, সমর্থকরা নন, যোগ দেন বহু সাধারণ মানুষ। মন্দির রোড, জগন্নাথ তিওয়ারি রোড, হরিমোহন দত্ত রোড, গ্রিন পার্ক হয়ে মিছিল যত এগিয়েছে ততই রাস্তার দু’পাশের সাধারণ মানুষ পুষ্প বৃষ্টিতে ভরিয়ে দিয়েছেন ‘ধন্যি মেয়ে’ জয়াকে।

এদিনের মিছিল প্রসঙ্গে ব্রাত্য বসু বলেন, ‘জয়াজি আমাদের মিছিল দেখে অত্যন্ত খুশি। মমতা বন্দ্যোপাধ্যায় যে আবার মুখ্যমন্ত্রী হবেন তা তিনি বার বার বলেছেন। এমনকী দমদমের কর্মীরা যে শৃঙ্খলাবদ্ধ তাও রোড শো শেষ জানিয়েছেন তিনি।’ পাশাপাশি তিনি আরও যোগ করেন, আমি নিজেও ব্যক্তিগতভাবে প্রচণ্ড খুশি। জয়াজির মত পদ্মশ্রী প্রাপ্ত একজন আমার হয়ে প্রচারে এসেছেন এটা অনেক বড় ব্যাপার। মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে তিনি এতদূর আসায় আমরা খুশি। 


উল্লেখ্য, এদিন দমদম বিধানসভা কেন্দ্র ছাড়াও উত্তর দমদমের তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্যের হয়ে রোড শো করেন জয়া। কল্যাণী রোড, এম বি রোডের মোড় থেকে যশোর রোড মোড় পর্যন্ত বিরাট রোড শোতে অংশ নেন তিনি। সেখানেও কার্যত একই ছবি। জনপ্লাবনে উত্তর দমদমবাসী আপ্যায়ন করে নেন বাংলার মেয়েকে। 

TwitterFacebookWhatsAppEmailShare

#jaya bachchan, #dumdum, #Chandrima Bhattacharya

আরো দেখুন