রাজ্য বিভাগে ফিরে যান

বিজেপি কোনও ভাবেই ১০০টি পেরোবে না, সব দাবি খারিজ করলেন প্রশান্ত কিশোর

April 10, 2021 | < 1 min read

আজই প্রশান্ত কিশোরের (Prashant Kishor) একটি কথোপকথনের ভিডিও বিজেপির (BJP) আইটিসেলের প্রধান অমিত মালব্যর (Amit Malviya) ফাঁস করেছেন। একটি ক্লাব হাউজ চ্যাটে দাবি করা হচ্ছে, প্রশান্ত কিশোর বলেছেন, বাংলা‌য় বাম-কংগ্রেস-তৃণমূল সব দলই তোষণের রাজনীতি করেছ। পাশাপাশি এও দাবি করা হচ্ছে, এই নির্বাচনে তফশিলি ভোট একটা গুরুত্বপূর্ণ ফ্যাক্টর। নরেন্দ্র মোদির গুরুত্ব নিয়েও আলোচনা করা হয়েছে ওই ক্লাবহাউজ চ্যাটে। যদিও বিজেপির জারি করা ভিডিও খারিজ করে দিলেন প্রশান্ত কিশোর। একই সঙ্গে দাবি করলেন, বিজেপির আসন সংখ্যা তিন অঙ্কের নিচেই থাকবে।

এখনও তাঁর ট্যুইটার পিন টু টপ পোস্ট -বিজেপি ১০০-র গণ্ডী পেরোতে পারবে না। এরই মধ্যে নতুন অডিও ক্লিপ নিয়ে সামনে এসেছে বিজেপি, যেখানে মোদির গুরুত্বের কথা বলছেন প্রশান্ত কিশোর (Prashant Kishor)। কথা বলছেন মেরুকরণ নিয়েও। এই আবহে মাথা ঠাণ্ডাই রাখছেন প্রশান্তকিশোর, বলছেন, আগের মন্ত্বব্যেই স্থির থাকছি। বিজেপি কোনও ভাবেই বাংলায় ১০০টি আসন পেরোবে না। আর এটাই সত্যি হবে।

প্রশান্ত কিশোর এদিন ANI-কে বলেন, বিজেপি যে আমার ক্লাবহাউজ চ্যাটকে তাদের নেতাদের কথার থেকেও বেশি গুরুত্ব দিচ্ছে এই কারণে আমি খুশি। তবে তাদের পুরো চ্যাটটা সামনে আনা উচিত। পাশাপাশি বিজেপির জন্য বরাদ্দ আসনসংখ্যা ঠিক আগের মতোই ১০০তেই বেঁধে দিচ্ছেন তিনি। প্রশান্ত কিশোর নিজে এই আংশিক কথোপকথনের পরিবর্তে গোটা কথাবার্তা সামনে আনার কথা বলছেন। তাহলে সত্যিটা বেরিয়ে আসবে বলে তিনি জানান।

TwitterFacebookWhatsAppEmailShare

#Prashant Kishor, #bjp, #West Bengal Assembly Elections

আরো দেখুন