দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

ভাটপাড়া থেকে উদ্ধার প্রচুর বোমা-গুলি, বিজেপির বিরুদ্ধে অস্ত্র মজুতের অভিযোগ তৃণমূলের

April 11, 2021 | < 1 min read

চতুর্থ দফার ভোটে রক্তে ভিজেছে বাংলার মাটি। বাকি চার দফায় সেই অশান্তি এড়াতে আগেবাগেই তৎপর প্রশাসন। তাই রাজ্যজুড়ে বিভিন্ন এলাকার কুখ্যাত দুষ্কৃতীদের ধরতে চলছে পুলিশি অভিযান। উদ্ধার হচ্ছে বোমা (Bomb)-গুলিও। যেমন শনিবার রাতে উত্তর ২৪ পরগনার জগদ্দল বিধানসভার ভাটপাড়া (Bhatpara) পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের মাদরাল জয়চণ্ডীতলা এলাকার একটি ক্লাব থেকে বিপুল পরিমাণ কৌটো বোমা ও গুলি উদ্ধার হয়।

এই ঘটনায় জড়িত সন্দেহে এলাকার কুখ্যাত দুষ্কৃতী অঙ্কিত সাউ, লক্ষ্মণ দেবনাথ-সহ আরও বেশ কয়েকজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। আগামী ২২ তারিখ ভাটপাড়ায় নির্বাচন। সেই ভোট শান্তিপূর্ণ করতে স্থানীয় পুলিশ তৎপর। তাই এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম্য কমাতে দফায় দফায় অভিযান চালাচ্ছে। অতীতে রাজনৈতিক গোষ্ঠীদ্বন্দ্বের সাক্ষী থেকেছে ভাটপাড়া। তাই আগামী নির্বাচনে কোনও ঝুঁকি নিতে চাইছে না পুলিশ।

নির্বাচনের দিন অশান্তি হতে পারে, এই ভেবে আগে থেকে এলাকার মানুষ আতঙ্কিত হয়ে রয়েছে। জগদ্দল বিধানসভা একটি স্পর্শকাতর অঞ্চল। তাই সেখানে শান্তিপূর্ণ ভোট করাতে প্রশাসন তৎপরতার সঙ্গে কাজ করছে। দফা দফা অভিযান চালিয়ে যাচ্ছে। এই ঘটনাকে তাদের বড় সাফল্য বলেই মনে করছে ভাটপাড়া থানা। এদিকে, ক্লাব থেকে এই অস্ত্র উদ্ধারের ঘটনায় সেখানকার স্থানীয় বিজেপি নেতৃত্বের দিকেই অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bhatpara, #Bomb, #WB Assembly Polls 2021

আরো দেখুন