রাজ্য বিভাগে ফিরে যান

নরেন্দ্র মোদী বিজেপি ধর্ম পালন করেন, রাজ ধর্ম নয়, সাগরদিঘি থেকে তোপ মমতার

April 20, 2021 | 2 min read

সপ্তম দফার দিকে তাকিয়ে, মঙ্গলবার মুর্শিদাবাদ জেলায় তিনটি সভা করছেন তৃণমূল কংগ্রেস সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী আজ মুর্শিদাবাদ ও ভগবানগোলা বিধানসভার প্রচার করবেন জিয়াগঞ্জে, সাগরদিঘিতে সেখানকার ও নবগ্রাম বিধানসভার প্রচারসভা করবেন এবং ফারাক্কায়, সেখানকার ও সামসেরগঞ্জ বিধানসভা কেন্দ্রের দলীয় প্রার্থীদের সমর্থনে নির্বাচনী সভা করবেন। এই আসনগুলোতে ভোটগ্রহণ হবে ২৬সে এপ্রিল।

মুর্শিদাবাদ ও ভগবানগোলার দুই প্রার্থী সায়নী সিংহরায় এবং ইদ্রিশ আলির সমর্থনে সভা হবে। পরের সভা করবেন সাগরদিঘিতে। সাগরদিঘি ও নবগ্রামের দুই প্রার্থী সুব্রত সাহা এবং কানাই মণ্ডলের সমর্থনে। মুখ্যমন্ত্রীর তৃতীয় সভাটি হবে ফরাক্কার কৃষি ফার্মে। ফরাক্কা এবং সামশেরগঞ্জের দুই প্রার্থী মনিরুল ইসলাম এবং আমিরুল ইসলামের সমর্থনে।

লাইভ আপডেট

১ঃ১৭ঃ আমরা চাই এবার বাংলার সরকার আপনারা তৈরি করে দিন। 

১:১৫ঃ এবার ২২ টা সিটের সবকটাই আমাদের দিন। এবার বাংলা বাঁচানোর নির্বাচন। ভাষা বাঁচানোর নির্বাচন। সম্প্রীতি বাঁচানোর নির্বাচন।

১ঃ১১ঃ বিজেপি রেল, বিএসএনএল, এমটিএনএল সব বিক্রি করে দিচ্ছে। আমাদের উন্নয়নের রেকর্ড আছে। বিজেপির শুধু বিসর্জনের রেকর্ড। দেশের মানুষকে ওষুধ না দিয়ে বিদেশে ৬৪% ওষুধ দিয়ে দিয়েছে। কাল ওষুধ বাজার থেকে কেনার অনুমতি দিয়েছে। কিন্তু এখন দিলে কী হবে? ওষুধ তো নেই বাজারে। সব বিদেশে পাঠিয়ে নেতা হচ্ছে। আর গরীব মানুষগুলোকে মেরে ফেলছে। আমি গিয়ে আবার চিঠি লিখব। বলব বাজারে ওষুধ ছাড়ুন।

১ঃ১০ঃ শীতলকুচির ঘটনা মনে আছে? আমরা বুলেটের জবাব ব্যালটে চাই। মানুষগুলোর কোন দোষ ছিল না। অন্যায়ভাবে গুলি করেছে। তদন্ত হবে।

১ঃ০৮ঃ কাল রামনবমী আছে। দেখবেন বিজেপি যেন দাঙ্গা করতে না পারে। কোনও প্ররোচনায় পা দেবেন না। ভোটের দিন হিন্দু মুসলমান করবে, তারপর উধাও হয়ে যায়। নরেন্দ্র মোদী রাজধর্ম পালন করেন না। শুধু বিজেপি ধর্ম পালন করে।

১ঃ০৫ঃ এর আগেও এই সাগরদিঘীর সিট আমাদের দিয়েছেন। এবারও ২২ টা সিটই আমাদের দিন। আমরা এনপিআর, এনআরসি করতে দেব না। শুধু ভোটার লিস্টে নাম রাখতে ভোট দিন। নাহলে অসমের মতো আপনাদেরও ডিটেনশন ক্যাম্পে পাঠাবে। বাংলা জিতলে দেশ থেকেও আমরা বিজেপিকে হঠাব। বাংলাকে গুজরাটের গুন্ডাদের হাতে বিক্রি হরে দেবেন না।

১ঃ০৩ঃ ভিক্ষা নয় চাইছি ঋণ কন্যাশী, স্বাস্থ্যসাথী, রূপশ্রীর জন্যে ভোট দিন। ভোগ ভাগাভাগি করবেন না। সিপিএম, বিজেপি, কংগ্রেস ভাই ভাই। হায়দ্রাবাজ থেকে সাম্প্রদায়িকতা করতে কিছু দালাল এসেছে। আমরাই একমাত্র বিজেপির সাথে লড়ি আর কেউ লড়ে না।

১ঃ০০ঃ আমরা ক্ষমতায় এলে দুয়ারে রেশন পৌঁছে দেব। পড়ুয়াদের জন্য ১০ লক্ষ টাকার ক্রেডিট কার্ড করে দেব। কৃষকদের ১০ হাজার টাকা করে, প্রান্তিক চাষীদের ৫ হাজার টাকা করে দেব। মা বোনেদের হাতে ৫০০- ১০০০ টাকা করে দেব। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Mamata Banerjee, #West Bengal Assembly Election 2021, #sagardighi

আরো দেখুন