রাজ্য বিভাগে ফিরে যান

বলি-অভিনেত্রীর সঙ্গে শেষ লগ্নের ভোটপ্রচারে স্বপন

April 20, 2021 | 2 min read

কহো না প্যায়ার হ্যায়! ভোটের প্রচার গাড়ি থেকে এমন গান একটু বেমানান। অবাক হওয়ার মতোই ঘটনা। তবে, সকলে আরও অবাক হচ্ছেন, যখন দেখছেন বলিউডি সিনেমা কহো না প্যায়ার হ্যায়-এর নায়িকা মন্ত্রীর পাশে। পূর্বস্থলী দক্ষিণ কেন্দ্রের তৃণমূল (TMC) প্রার্থী স্বপন দেবনাথের (Swapan Debnath) হয়ে প্রচারে সুদূর মুম্বই থেকে এসেছেন আমিশা প্যাটেল (Ameesha Patel) । সোমবার শেষবেলায় বিদ্যানগর থেকে নবদ্বীপ মোড় পর্যন্ত রোড শোয়ে এই নায়িকাকে দেখতে রাস্তার দু’ধারে ভিড় উপচে পড়ে।

দূর থেকে কালো দস্তানা ঢাকা হাত দেখে মানুষের উচ্ছ্বাস শুরু। হুড খোলা গাড়িতে মন্ত্রীর পাশে মাথায় হলুদ টুপি, সালোয়ার কামিজ পরে দাঁড়িয়ে আছেন এক সময়ের বলিউডের হার্ট থ্রব আমিশা। মানুষের অনুরোধে কখনও কখনও মাস্ক নামালেন মুখ থেকে, কখনও মাথার টুপিও খুললেন। সিনেমার পর্দায় যাঁকে নাচতে, গাইতে দেখেছেন, তাঁকে সামনে থেকে দেখে মোবাইল বন্দি করছেন সকলেই।

বিকেল পৌনে ৪টে নাগাদ এদিনের রালি শুরু হয়। নায়িকাকে স্বাগত জানিয়ে মাইক হাতে মন্ত্রী তথা প্রার্থী বলে উঠলেন, কহো না প্যায়ার হ্যায়! মাইক হাত থেকে নিয়ে সাড়া দিলেন আমিশা। হাততালির ঝড় উঠল। এই খুনসুটিতে বেজায় মজা পেলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। পর্দায় আমিশার বিপরীতে ছিলেন হৃত্বিক রোশন। সত্তরোর্ধ্ব মন্ত্রী নীল রঙের খাদির পাঞ্জাবি পরে মুখে মাস্ক দিয়ে তিনিও নজর কাড়লেন এদিন। এদিন ২৬টি জায়গায় গাড়ি দাঁড়িয়ে মন্ত্রী ও আমিশা এভাবেই গানে, মজায় ভোট প্রচার সারেন। বেশ কয়েকবার গানও গাইলেন অভিনেত্রী। সেই গানে স্লোগান ছেড়ে গলা মেলালেন সাধারণ মানুষ থেকে কর্মী-সমর্থকরা। শেষ বেলার প্রচারে চমক দিয়ে কয়েক ধাপ এগিয়ে গেলেন তৃণমূল প্রার্থী। এদিন আমিশা বলেন, আপনাদের প্যায়ার ও ভালোবাসা সব স্বপনজিকে দেবেন। ওঁকে সবাই ভোট দেবেন, তাহলেই আপনাদের ভালোবাসা উনি পাবেন। ওঁর মতো ভালো মানুষ খুবই কম আছেন। মমতা দিদিকে ভালোবাসবেন সকলে। দিদি আবার ক্ষমতায় আসবেন। সবাই বলুন মমতা প্যায়ার হ্যায়! স্বপনবাবু বলেন, শেষ বেলার প্রচারে আমিশা প্যাটেল এসেছিলেন। এখানকার মানুষের ওঁর প্রতি খুব আগ্রহ দেখেছি। উনি এসে কয়েক ঘণ্টা ঘুরে বেশ খুশি হয়েছেন।

এদিন সকাল থেকেই ম্যারাথন প্রচার করেন পূর্বস্থলী দক্ষিণের তৃণমূল প্রার্থী। প্রচারের পাশাপাশি তিনি করোনা নিয়ে সচেতন করছেন মানুষকে। সকালে পূর্বস্থলী-১ ব্লকের ঘোলা মোড়ে চা খেতে খেতে ভোট প্রচার সারেন তিনি। তারপর নাদনঘাট ইসলামপুর চৌমাথায় প্রচার সেরে, আমিশাকে নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা করেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#Amisha Patel, #tmc, #Swapan Debnath

আরো দেখুন