কলকাতা বিভাগে ফিরে যান

এবার করোনা আক্রান্ত হয়ে সিপিএম নেতা সুজন চক্রবর্তী

April 21, 2021 | < 1 min read

করোনাভাইরাসে (Corona Virus) আক্রান্ত হলেন সিপিএম (CPIM) নেতা সুজন চক্রবর্তী(Sujan Chakraborty) । মৃদু সংক্রমণ দেখা দেওয়ায় মঙ্গলবার রাতে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাঁর বুকে স্ক্যান করা হয়েছে বলেও জানা গিয়েছে। সুজন ২০২১ সালের বিধানসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র থেকে সংযুক্ত মোর্চার প্রার্থী হয়েছেন। গত ১০ এপ্রিল চতুর্থ দফায় ভোটগ্রহণ হয়েছে যাদবপুরে।

গত বছর সেপ্টেম্বরে সুজন চক্রবর্তীর গাড়ির চালক কোভিডে আক্রান্ত হয়েছিলেন। সে সময় অবশ্য সুজনের কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছিল। সাবধানতা অবলম্বনের জন্য দিন সাতেক নিভৃতবাসে ছিলেন তিনি। ১৯৯৮ সালের উপনির্বাচনে বারুইপুর কেন্দ্র থেকে জিতে প্রথমবার বিধায়ক হয়েছিলেন তিনি। ২০০৯ থেকে ২০১৪ পর্যন্ত ছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের সাংসদ। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র থেকে তৎকালীন বিদ্যুৎমন্ত্রী মণীশ গুপ্তকে হারিয়ে দেন। তার পর বিধানসভার পরিষদীয় দলনেতা হন তিনি।

সুজনের আগেও রাজ্যের একাধিক প্রার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। কোভিডের জেরে প্রাণও হারিয়েছেন বেশ কয়েক জন প্রার্থী। সামশেরগঞ্জের কংগ্রেস প্রার্থী রেজাউল হক এবং জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর। যার জেরে দুই কেন্দ্রে পিছিয়ে গিয়েছে ভোটগ্রহণ। চুঁচুড়ার তৃণমূল প্রার্থী অসিত মজুমদারও গত সপ্তাহে আক্রান্ত হয়েছেন কোভিডে। বীরভূম জেলার মুরারইয়ের বিদায়ী বিধায়ক আব্দুর রহমানেরও মৃত্যু হয়েছে কোভিডের জেরে।

TwitterFacebookWhatsAppEmailShare

#covid 19, #Sujan Chakraborty, #Cpim

আরো দেখুন