দেশ বিভাগে ফিরে যান

২১শে আইন? করোনা পরিস্থিতি পরিচালনা নিয়ে মোদিকে সমালোচনা করে গ্রেপ্তার ১২

May 15, 2021 | < 1 min read

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করায় এবার পুলিশি পদক্ষেপ করা হল। দেশের করোনা পরিস্থিতি পরিচালনা নিয়ে প্রধানমন্ত্রীর সমালোচনা করে পোস্টার দেওয়ার অভিযোগে ১২ জনকে গ্রেফতার করল দিল্লি পুলিশ।

জানা যাচ্ছে, মোট ১৩টি এফ আই আর দায়ের করা হয়েছে। রাজধানীর বিভিন্ন এলাকায় পোস্টার লাগানো হয়েছে। যেখানে লেখা হয়েছে, ‘মোদীজি, আমাদের শিশুদের জন্য ভ্যাকসিন কেন বিদেশে পাঠিয়েছেন?’ বৃহস্পতিবার পূর্ব দিল্লির কল্যাণপুরী এলাকা থেকে ছয়জনকে গ্রেফতার করা হয়েচে। আটশোরও বেশি পোস্টার ও ব্যানার উদ্ধার করা হয়েছে।

দেশে করোনা পরিস্থিতির জন্য তুমুল সমালোচনার মুখে পড়েছে মোদী সরকার। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে

নিশানা করেছেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। মোদীকে আক্রনণ করে রাহুল লিখেছিলেন, ‘দেশে অক্সিজেন, ভ্যাকসিন, ওষুধের মতো নিখোঁজ প্রধানমন্ত্রীও। শুধু খোঁজ পাওয়া যাচ্ছে সেন্ট্রাল ভিস্তা প্রকল্প, ওষুধের উপর GST, আর প্রধানমন্ত্রীর ছবি দেখা যাচ্ছে।’

উল্লেখ্য, এর আগেও করোনা পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রীকে টার্গেট করেছিলেন রাহুল গান্ধী। দেশে করোনা পরিস্থিতির জন্য মোদী সরকারকে কাঠগড়ায় তুলেছে ইন্ডিয়ান মেজডিক্যাল অ্যাসোসিয়েশন (IMA)। নরেন্দ্র মোদীকে সুপার স্প্রেডার বলে কটাক্ষ করা হয়েছে। মেডিক্যাল জার্নাল দ্য ল্যান্সেটের পক্ষ থেকেও মোদী সরকারের সমালোচনা করেছে।

এদিকে, করোনার দ্বিতীয় ঝড়ে দিশেহারা গোটা দেশ। রোজই স্বজন হারানোর কান্না শুনছে দেশ। এই যন্ত্রণা নিয়ে এবার মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার একটি অনুষ্ঠানে মোদী বলেছেন, ‘করোনাভাইরাসের জন্য আমরা বহু মানুষকে হারাচ্ছি। যে যন্ত্রণার মুখোমুখি হচ্ছেন নাগরিকরা, 

TwitterFacebookWhatsAppEmailShare

#anti modi, #Narendra Modi, #covid 19, #arrest

আরো দেখুন