রাজ্য বিভাগে ফিরে যান

কেন্দ্রের কথাতেই চলছে সিবিআই, অভিযোগ অপরূপার

May 17, 2021 | < 1 min read

‘ম্যাথু স্যামুয়েলকে কেন ধরা হচ্ছে না? তিনি কোথা থেকে টাকা পেলেন?এটা তাঁকে কেন জিজ্ঞাসা করা হচ্ছে না?’ নারদ কাণ্ডে আরেক অভিযুক্ত আরামবাগের তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার রাজ্যের চার হেভিওয়েট নেতা মন্ত্রীদের গ্রেফতারির পর এই প্রশ্নই তুলেছেন।

তিনি বলেন, ‘আমাকে যতবার CBI-ED ডেকেছে গিয়েছি। আবার ডাকলে আবার যাব। কিন্তু আসল কথা হল, BJP বাংলায় হারটাকে হজম করতে পারছে না।তাই এই মহামারির সময় করোনা নিয়ে কাজ করার বদলে রাজনৈতিক উদ্দেশ্যে নিয়ে এসব করছে।’

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা কেন্দ্রের কথাতেই চলে বলে অভিযোগ করেন অপরূপা। তিনি আরও বলেন,’তৃনমূলকে ভয় দেখানো হচ্ছে,এতে কোনও লাভ হবে না’

নিজাম প্যালেসে CBI-র আঞ্চলিক সদর দফতরকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু হল দুপুর থেকে। কার্যত রণক্ষেত্র পরিস্থিতি তৈরি হয় সেখানে। কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে ধস্তাধস্তিও হয় তৃণমূল কর্মী-সমর্থকদের। সেখানে হাজির ছিলেন একাধিক বিধায়ক। ব্য়ারিকেড ভেঙে ভিতরে ঢোকার চেষ্টাও চালানো হয়। চরম উত্তেজনা ছড়ায় এলাকায়।

সকাল থেকেই নিরাপত্তার কড়াকড়ি ছিল নিজাম প্যালেসে।চারজনের গ্রেফতারের পরেই সেখানে বিক্ষোভও দেখাতে থাকেন তৃণমূল কর্মী-সমর্থকরা। মদন মিত্রেরও অনুগামীরা নিজাম প্যালেসের বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন। এরপর থেকেই কেন্দ্রীয় বাহিনী বাড়ানো হয় সেখানে। একাধিক তৃণমূল নেতারাও নিজাম প্যালেসে যান। ১০টা ৪৮ এ নিজাম প্যালেসে পৌঁছন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর আরও ভিড় বাড়তে থাকে। চলে বিক্ষোভও।

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #aparupa poddar, #narada case

আরো দেখুন