রাজ্য বিভাগে ফিরে যান

লাভলিকে মৈত্রকে খুনের হুমকি দিয়ে গ্রেফতার বিজেপি কর্মী

May 22, 2021 | < 1 min read

তৃণমূল কংগ্রেসের (TMC) বিধায়ক তথা অভিনেত্রী লাভলি মৈত্রকে (Lovely Maitra) খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। ফোনে লাভলিকে প্রাণে মারার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। সেইসঙ্গে হোয়াটসঅ্যাপে অশালীন ভাষায় মেসেজ করা হয় তৃণমূল বিধায়ককে। এই অভিযোগে এক BJP কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যাচ্ছে, ধৃত BJP কর্মীর নাম সৌমেন ঘোষাল। তিনি বর্ধমানের গলসির বাসিন্দা।

এই প্রসঙ্গে এক ভিডিয়ো বার্তায় সোনারপুর দক্ষিণ কেন্দ্রের তৃণমূল কংগ্রেস বিধায়ক লাভলি বলেন, ‘গতকাল সকাল থেকে একটি ফোন করা হয়। প্রাণে মারার হুমকি দেওয়া হয়।ফোন নম্বর ব্লক করি। এরপর হোয়াটসঅ্যাপে অশালীন ভাষায় মেসেজ করা হয়। মেসেজের শেষে লেখা রয়েছে BJP জিন্দাবাদ। প্রশাসনের সাহায্য নিয়েছি। বএকজনকে গ্রেফতার করেছে বর্ধমান থেকে’। BJP-কে নিশানা করে তিনি আরও বলেন, ‘BJP বলত যে তৃণমূল হিংসা ছড়াচ্ছে, মেসেজে প্রমাণ পাওয়া যাচ্ছে, কারা উস্কানি দিচ্ছে। নোংরা খেলা বন্ধ হওয়া উচিত। হেরে যাওয়ার পরও নোংরা ভাষায় মেসেজ করতে পারে। অন্যায়ের শাস্তি হবেই’।

জানা যাচ্ছে, এই ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেন লভলি। তদন্তে নেমে অভিযুক্তকে রাতেই বর্ধমান থেকে গ্রেফতার করে সোনারপুর থানার পুলিশ ৷ ধৃতের বিরুদ্ধে IT অ্যাক্টে মামলা রুজু করা হয়েছে বলে সোনারপুর থানার পুলিশ সুত্রে জানা গিয়েছে ৷ বাজেয়াপ্ত করা হয়েছে অভিযুক্তের ফোন ৷ কী কারণে তিনি এই কাজ করছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ ৷

TwitterFacebookWhatsAppEmailShare

#Threats, #Lovely Maitra, #bjp

আরো দেখুন