রাজ্য বিভাগে ফিরে যান

শোভন-বৈশাখীকে নিয়ে অবশেষে মুখ খুললেন বৈশাখীর স্বামী

May 25, 2021 | 2 min read

“পরকীয়া তো এখন লিগ্যাল কোনও অসুবিধা নেই” মৌনব্রত ভাঙলেন বৈশাখী পতি। রাজ্য রাজনীতি এখন তোলপাড় নারদা কাণ্ড নিয়ে। প্রথমে জেল হেফাজতে পাঠানো হলেও আপাতত চার হেভিওয়েটকে গৃহবন্দি থাকার নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট। আজই মামলার পরবর্তী শুনানি। অন্যদিকে শুনানি স্থগিত রাখার আবেদন নিয়ে সুপ্রিম কোর্টে যাচ্ছে CBI। এদিকে এসবের মধ্যেই রাজ্য রাজনীতিতে ফিরে এসেছে সেই পুরনো কানন-বৈশাখী-রত্না সমীকরণ। শোভন গ্রেফতার হতেই নিজাম প্যালেসে ছুটে যান রত্না।

প্রশ্ন ওঠে তবে কোথায় গেলেন বৈশাখী। সোশ্যাল মিডিয়ায় মিম ছড়িয়ে যায় চরম বিপদে বৌ পাশে থাকে বান্ধবী নয়। কিন্তু রাত হতেই আসরে ফেরেন বৈশাখী। জেলের দরজার সামনে কান্নায় ভেঙ্গে পড়া থেকে হাসপাতালে শোভনের পাশে সবসময় দেখা গেছে বৈশাখীকে। এদিকে এসব লাইম লাইট থেকে অনেক দূরেই থেকে গেছে নাটকের চতুর্থ চরিত্র। তাঁকে নিয়ে বিশেষ কেউ মাথাও ঘামায়নি। আর এবার সেই চরিত্রই মৌনব্রত ভেঙে মুখ খুললেন। তিনি বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের স্বামী মনোজিত মন্ডল। বৈশাখী ও রত্নাকে নিয়ে একযোগে মুখ খুলে তিনি।

রত্নাকে নিয়ে তিনি বলেন “রত্না চট্টোপাধ্যায়কে সে ভাবে চিনি না। কথা হয়েছে ১ থেকে ২ বার। উনি এখন স্বাভাবিক অবস্থায় নেই। ডিভোর্সের কেস চলছে, স্বাভাবিক ভাবেই উনি ভেঙে পড়েছেন। রত্না দেবীর চিকিত্‍সা দরকার। উনি অসুস্থ।” এরপরেই স্ত্রীর পরকীয়া মেনে নিয়ে মনোজিতবাবু বলেন “বৈশাখী বন্দোপাধ্যায় বা কেও একটা ২২ বছরের সম্পর্ক ভেঙে দেবেন কি করে। তিনি আরও বলেন, সম্পর্ক ভেঙে যাওয়ার আসল কারণ আমরা সবাই জানি কোর্টও জানে। তাই বৈশাখী কখনই শোভন রত্না দেবীর ডিভোর্সের কারণ হতে পারে না। পরকীয়া তো এখন লিগ্যাল হয়ে গেছে। এটা কোনো অসুবিধার নয়। করতেই পারে যে কেউ পরকিয়া।”

পরকীয়া প্রসঙ্গ টেনে তাঁর এই ইঙ্গিতপূর্ণ মন্তব্য নিয়ে ইতিমধ্যেই ছড়িয়েছে জল্পনা। তবে কি তিনি মেনে নিচ্ছেন স্ত্রী পরকীয়া করছেন। সরাসরি না বললেও তাঁর মন্তব্য সেদিকেই ইঙ্গিত করছে। এই নিয়ে ইতিমধ্যেই মাঠে নেমে পড়েছেন নেটিজেনরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sovan Chatterjee, #Baishakhi Banerjee

আরো দেখুন