বিনোদন বিভাগে ফিরে যান

মিঠুনের বিরুদ্ধে এফআইআর কলকাতা পুলিসের, ডাকা হবে জিজ্ঞাসাবাদের জন্যও

May 25, 2021 | < 1 min read

নির্বাচনী প্রচারে তাঁর বিখ্যাত সংলাপের জেরে এবার আইনি প্যাঁচে জড়ালেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakroborty)। তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে কলকাতা পুলিস (Kolkata Police)। চলতি সপ্তাহেই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হতে পারে।        

গত ৯ মার্চ ব্রিগেডের সভায় বিজেপিতে যোগ দিয়েছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakroborty)। ওই সভায় তিনি বলেছিলেন,”আমি জলঢোঁড়াও নই, বেলেবোড়াও নই। আমি জাত গোখরো, এক ছোবলে ছবি।” এরপর বিজেপির হয়ে নির্বাচনী প্রচারে নানা ‘হিট’ সংলাপ শোনা গিয়েছিল মহাগুরুর মুখে। গত ৬ মে মানিকতলা থানায় তাঁর বিরুদ্ধে হিংসায় উস্কানি দেওয়ার অভিযোগে মামলা দায়ের করে বাংলা সিটিজেন্স ফোরাম। মামলাকারীর দাবি, মিঠুনের মারব এখানে লাশ পড়বে শ্মশানে মন্তব্যের জন্য রাজ্যে সন্ত্রাস শুরু হয়েছে। মৃত্যু হয়েছে অনেকের। এই অভিযোগের প্রেক্ষিতে কী ব্যবস্থা নেওয়া হয়েছে, তা মামলার শুনানিতে জানতে চেয়েছিল শিয়ালদহ আদালত। পুলিসকে ১ জুনের মধ্যে রিপোর্ট দেওয়ার নির্দেশ দেন বিচারক।   

এরপরই মিঠুনের বিরুদ্ধে এফআইআর করল কলকাতা পুলিস। তাঁর বিরুদ্ধে ফৌজদারি ষড়যন্ত্রের ধারায় মামলা রুজু করা হয়েছে। চলতি সপ্তাহেই মিঠুনকে তলব করে জেরা করতে পারে কলকাতা পুলিস। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Kolkata Police, #West Bengal vote 2021, #Mithun Chakrobarty

আরো দেখুন