কলকাতা বিভাগে ফিরে যান

কোভিড টিকা নিয়ে সমস্যা? উত্তর মিলবে অতীন ঘোষের ফেসবুক লাইভে

May 29, 2021 | < 1 min read

সময়মতো পাওয়া যাচ্ছে না কোভিড টিকা (Corona Vaccine)। অনেক ক্ষেত্রে পাওয়া গেলেও কখন, কাদের দেওয়া হচ্ছে তা নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে মানুষের মনে। শহরবাসীর সেই বিভ্রান্তি দূর করতে আসরে নামল কলকাতা পুরসভা। পুরসভার তরফে জানা গিয়েছে, সরাসরি মানুষের সঙ্গে কথা বলে টিকা নিয়ে সমস্ত সংশয় দূর করবেন প্রাক্তন ডেপুটি মেয়র অতীন ঘোষ।

পুরসভার স্বাস্থ্য কেন্দ্রগুলিতে টিকাকরণ কর্মসূচি নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। অনেক জায়গায় দ্বিতীয় টিকা পাওয়া যাচ্ছে না। অনেক জায়গায় স্লট বুকিং না থাকার জন্য টিকা মিলছে না। লকডাউনের মধ্যে টিকা না পেয়েই অনেককে ফিরে যেতে হচ্ছে। এই সব সমস্যা সমাধানের জন্য শনিবার এক বৈঠক করেন পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্যরা। পুরসভা সূত্রে খবর, ওই বৈঠকে ঠিক হয় টিকা নিয়ে কলকাতার মানুষের সমস্ত প্রশ্নের উত্তর দেবেন প্রশাসকমণ্ডলীর অন্যতম সদস্য অতীন। কাশিপুর-বেলগাছিয়ার এই তৃণমূল বিধায়কের ফেসবুক পেজ থেকেও তা জানা যায়।

অতীনের (Atin Ghosh) ফেসবুক পেজে জানানো হয়েছে, শনিবার রাত সাড়ে ৯টায় তিনি লাইভে আসবেন। সেখানেই টিকা নিয়ে যাবতীয় প্রশ্নের উত্তর দেবেন। শুধুমাত্র কমেন্ট বক্সে প্রশ্ন লিখলেই পাওয়া যাবে উত্তর। টিকা নিয়ে দুশ্চিন্তা আটকাতে পুরসভার এই উদ্যোগ কাজ লাগবে বলে মনে করছেন অনেকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#covid-19, #corona vaccine, #Atin Ghosh

আরো দেখুন