দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন অনুব্রত মণ্ডল

June 2, 2021 | 2 min read

অবশেষে এল স্বস্তির খবর। বেশ কিছুদিন অসুস্থ থাকার পর বুধবার সুস্থ হয়ে বাড়ি ফিরলেন বীরভূমের (Birbhum) তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। আর শুধু বাড়ি ফেরাই নয়, খুব তাড়াতাড়িই যে কাজে যোগ দেবেন, সেকথা জানাতেও ভুললেন না তিনি।

একমাস আগেই রাজ্যে মিটেছে ভোটপর্ব। রাজ্যে যেমন বিপুল আসন জিতে তৃতীয়বার ক্ষমতায় ফিরেছে তাঁর দল, তেমনই বীরভূমেও দুরন্ত পারফর্ম করেছে ঘাসফুল শিবির। যার অনেকটাই কৃতিত্ব প্রাপ্য অনুব্রতর। কিন্তু কয়েকদিন আগেই আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। পরিবার সূত্রে জানা যায়, অনুব্রত মণ্ডল ২ দিন ধরে জ্বরে ভুগছিলেন। গত বৃহস্পতিবার দুপুর থেকে তাঁর প্রবল শ্বাসকষ্টও শুরু হয়। এরপর আর চিকিৎসকরা তাঁকে বোলপুরে রেখে চিকিৎসার ঝুঁকি নেননি। তড়িঘড়ি জরুরি পরিস্থিতিতে বীরভূমের তৃণমূল সভাপতিকে পাঠানো হয় কলকাতায়। সঙ্গে তাঁর মেয়েও ছিলেন বলে খবর। করোনা পরিস্থিতি হোক কিংবা অন্য যে কোনও বিপর্যয়, ময়দানে নেমে বরাবরই কাজ করতে দেখা গিয়েছে অনুব্রত মণ্ডলকে। তা করতে গিয়েই কি করোনায় আক্রান্ত হলেন তিনি? এরপর সেই প্রশ্নই উঠতে শুরু করে। যদিও কলকাতার ওই হাসপাতালে অনুব্রত মণ্ডল মাঝেমধ্যেই আসেন রুটিন চেক আপের জন্য। তাঁর হাই সুগার, প্রেশারও রয়েছে। এছাড়া একাধিক শারীরিক সমস্যা রয়েছে তাঁর।

শেষপর্যন্ত অবশ্য করোনা ধরা পড়েনি অনুব্রত মণ্ডলের। সুস্থ হয়ে বাড়ি ফেরার পরে স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই জানিয়ে দিলেন, তাঁর করোনা হয়নি। দ্রুত কাজেও ফিরবেন। অনুব্রতর কথায়, “আমার করোনা হয়নি। তবে কলকাতা গিয়ে পুরো শরীরের চেক আপ হয়ে গেল। ভোটে অনেক খাটাখাটনি হয়েছিল, ভাল হল এই চেক আপ করে। আমি যে দৌড়াতাম অর্থাৎ যে ঘোড়া ছিলাম সেই ঘোড়াই আমি আছি। খুব তাড়াতাড়ি আমি আবার কাজ শুরু করব।” অনুব্রতবাবু বাড়ি ফেরায় খুশি এলাকার স্থানীয় তৃণমূল নেতা-কর্মীরাও।

TwitterFacebookWhatsAppEmailShare

#birbhum, #Anubrata Mandal

আরো দেখুন