রাজ্য বিভাগে ফিরে যান

গাইঘাটা, বাগদার বিজেপি বিধায়ক, অর্জুন সিং-এর ছেলে ঝুঁকেছেন তৃণমূলের দিকে? নতুন জল্পনা

June 8, 2021 | < 1 min read

বাংলায় বিধানসভা নির্বাচনের শোচনীয় পরাজয়ের পর থেকেই রাজ্যের বিভিন্ন এলাকায় বিজেপির সংগঠনে ভাঙ্গন অব্যাহত। তবে এবারে বিজেপির (BJP) নির্বাচিত জনপ্রতিনিধিদের মধ্যে থেকেই একটা বড় অংশের বিধায়ক বিজেপি ছেড়ে তৃণমূলে (Trinamool) যাওয়ার জন্য মরিয়া চেষ্টা চালাচ্ছেন বলে জানা গেছে।

তবে বিজেপির রাজ্য এবং কেন্দ্রীয় নেতাদের শিরদাঁড়ায় ঠান্ডা স্রোত বয়ে আনার জন্য যথেষ্ট কারণ রয়েছে যে উত্তর ২৪ পরগনায় বিজেপির প্রধান স্তম্ভ হিসেবে স্বীকৃত বিজেপি সাংসদ অর্জুন সিং এর ছেলে তথা ভাটপাড়ার বিজেপি বিধায়ক পবন সিংহ (Pawan Singh) নাকি এই তালিকায় রয়েছেন।

ভাঙ্গন ধরতে চলেছে বিজেপির মতুয়া গড়ে। গাইঘাটা বিজেপি বিধায়ক তথা ঠাকুরবাড়ির ছেলে বলে পরিচিত সুব্রত ঠাকুর (Subrata Thakur) এবং বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাস (biswajit das) আগামী একুশে জুলাই তৃণমূলের মঞ্চে যোগ দিতে পারেন বলে চলছে জোর জল্পনা।

এছাড়া মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায় (Subhranshu Roy) তৃণমূলে যোগ দিচ্ছেন বলে জল্পনা তো চলছেই। এই পরিস্থিতিতে বাংলায় নিজেদের অস্তিত্ব বাঁচানোর লড়াইয়ে বিজেপির রাজ্য এবং কেন্দ্রীয় নেতৃত্বের পক্ষ থেকে মরিয়া চেষ্টা চালানো হচ্ছে এই সমস্ত বিজেপি বিধায়ক এবং নেতারা যেন কোনোভাবেই তৃণমূলে যোগ না দেন।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Gaighata, #Bagdah, #trinamool

আরো দেখুন