রাজ্য বিভাগে ফিরে যান

বিজেপি-র কর্মীরাই ভাঙচুর করল গ্রামীণ হাওড়ায় বিজেপি-র দলীয় কার্যালয়

June 28, 2021 | < 1 min read

বিজেপি-র কর্মীরাই (Bjp Workers) ভাঙচুর করলেন গ্রামীণ হাওড়ায় বিজেপি-র দলীয় কার্যালয়। কথা ছিল, ভোট পরবর্তী হিংসার মুখে পড়া কর্মীদের সমস্যা ও আগামী দিনে দলের কর্মসূচি নিয়ে আলোচনার কথা ছিল। তার আগেই কর্মীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। অভিযোগ করেন, জেলার শীর্ষ নেতৃত্ব কর্মীদের পাশে থাকছেন না। ক্রমে এলাকা রণক্ষেত্রের চেহারা নেয়। কর্মীদের বিক্ষোভের মুখে পড়তে হয় জেলা নেতৃত্বকেও।

বিজেপি-র রাজ্যের সাংগঠনিক সম্পাদক অমিতাভ চক্রবর্তী, হাওড়া, হুগলি এবং মেদিনীপুরের আহ্বায়ক অনুপম মল্লিক-সহ জেলা নেতৃত্ব রবিবারের সভায় উপস্থিত ছিলেন। তাঁরা পৌঁছতেই গ্রামীণ বিজেপি-র দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন কর্মীরা। ভাঙচুরও চালানো হয়। নির্বাচন পরবর্তী সময়ে হাওড়া গ্রামীণ এলাকায় বিজেপি কর্মীদের পাশে দল ও দলের নেতারা না থাকার জন্যই এই বিক্ষোভ, জানান কর্মীরা।

এই প্রসঙ্গে বিজেপি নেতা অনুপম মল্লিক বলেন, ‘‘ক্ষোভ থাকতেই পারে। তার মানে ভাঙচুর করতে হবে, এমন নয়। সমস্যা নিয়ে আলোচনার জন্য বৈঠক ডাকা হয়েছিল।’’ তিনি অভিযোগ করেন সদ্য তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়া কর্মীরা ঝামেলা করছেন। এর পিছনে তৃণমূলের হাত রয়েছে। বিজেপি অফিস দখল করতে চাইছে তৃণমূল। ঘটনা প্রসঙ্গে হাওড়া গ্রামীণের তৃণমূল সভাপতি পুলক রায় বলেন, ‘‘যে ঘটনা ঘটেছে তা বিজেপির দলীয় ব্যাপার। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।’’

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #west bengal BJP, #bjp workers, #BJP party office

আরো দেখুন