রাজ্য বিভাগে ফিরে যান

বিজেপির বৈঠকে যোগ এসসি কমিশনের ডেপুটি চেয়ারম্যানের! বিতর্ক

June 30, 2021 | < 1 min read

বিজেপির রাজ্য কমিটির (Bengal BJP State Committee Meeting) বৈঠক ঘিরে দানা বেঁধেছে নতুন বিতর্ক। এই বৈঠকে সরকারি অফিস থেকেই ভার্চুয়ালি যোগ দিয়েছিলেন এস সি কমিশনের ডেপুটি চেয়ারম্যান অরুণ হালদার (SC Commission Chairman Arun Halder)। আর তাতেই বিতর্ক। সরকারি অফিসে বসে কীভাবে তিনি বৈঠকে যোগ দিতে পেরেছিলেন?

মঙ্গলবার হেস্টিংসের কার্যালয়ে চলে রাজ্য কমিটির বৈঠক। সেখানে হাজির দিলীপ ঘোষ–সহ রাজ্যের শীর্ষ নেতারা। কেন্দ্রীয় নেতাদের মধ্যে বৈঠকে উপস্থিত অরবিন্দ মেনন, অমিত মালব্য। বৈঠকে দলের সাংগঠনিক বিষয় ও লড়াইয়ের ভবিষ্যৎ রূপরেখা নির্ধারণে আলোচনা চলে।

এই বৈঠকেই ভার্চুয়ালি যোগ দেন এস সি কমিশনের ডেপুটি চেয়ারম্যান অরুণ হালদার। তাও আবার নিজের সরকারি দপ্তরে বসেই। পরে তা নিজের সামাজিক মাধ্যমে পোস্টও করেন। আর তাতেই বিতর্ক। এটাকে ইস্যু করেছে তৃণমূল। ইতিমধ্যেই সেই ছবি রিপোস্ট করে টুইট করেছেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

এই ঘটনায় প্রশ্ন উঠছে একাধিক। এসসি কমিশনের ডেপুটি চেয়ারম্যান বৈঠকের লিঙ্ক পেলেন কী করে? নিশ্চয় পার্টি থেকেই তাঁকে লিঙ্ক দেওয়া হয়েছিল। দ্বিতীয়ত, এসসি কমিশনের চেয়ারম্যান পশ্চিমবঙ্গ বিজেপির রাজ্য কমিটির মিটিংয়ে যোগ দিলেনই বা কোনও প্রেক্ষাপটে? এই নিয়ে তৈরি হয়েছে জল্পনা।

TwitterFacebookWhatsAppEmailShare

#BJP meeting, #arun halder

আরো দেখুন