বিনোদন বিভাগে ফিরে যান

এবার অরিন্দমের ছবিতে আবার জুটি বাঁধছে ‘গানের ওপারে’-র পুপে-গোরা

July 6, 2021 | 2 min read

খেলা নিয়ে নতুন রহস্যে ফিরছেন পরিচালক অরিন্দম শীল। মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তী— বিখ্যাত ধারাবাহিক ‘গানের ওপারে’-র জনপ্রিয় জুটি ফের বড় পর্দায়। এর আগে ‘বাপি বাড়ি যা’, ‘ক্রিসক্রস’-এ একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। আবারও নতুন ছবি ‘খেলা যখন’ দেখে স্মৃতিমেদুর হয়ে উঠতে পারেন সেই ধারাবাহিকের অনুরাগীরা।

মিমি সংবাদ মাধ্যমকে বললেন, ‘‘তিন বছর আগে এই ছবির কাজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু বার বার কোনও না কোনও কারণে পিছিয়ে যাচ্ছে। অর্জুনের সঙ্গে আবার কাজ করার কথা ভেবে ভাল লাগছে। শুধু তাই নয়, আরও যাঁরা যাঁরা অভিনয় করছেন, তাঁদের সঙ্গে কাজ করার জন্যও মুখিয়ে রয়েছি আমি।’’

কর্ণ এবং হরিহরণ
কর্ণ এবং হরিহরণ

এই মুহূ্র্তে রামপুরহাটে ‘মহানন্দা’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত পরিচালক সংবাদ মাধ্যমকে বললেন, ‘‘ছবিটির কাজ শুরু হওয়ার কথা ছিল অনেক আগেই। করোনা আমাদের সমস্ত কাজকেই বেশ কিছু দিন আটকে রেখেছিল। ‘মহানন্দা’র কাজ শেষ করেই ‘খেলা যখন’-এ হাত দেব। মিমিও অনেক দিন ধরে অপেক্ষা করে রয়েছে এই ছবির জন্য।’’ অরিন্দম (Arindam Sil) জানালেন, মিমি ও অর্জুনের (Arjun Chakraborty) জুটি ছাড়াও এই ছবিতে এক বিশেষ চরিত্রে থাকছেন সুস্মিতা চট্টোপাধ্যায় (Susmita Chatterjee)। অরিন্দমের মতে, নবাগতা অভিনেত্রীদের মধ্যে সুস্মিতা খুব ভাল কাজ করছেন। খানিক উচ্ছ্বাস নিয়ে পরিচালক যোগ করলেন, ‘‘আমার ছবির চরিত্রের সঙ্গে সুস্মিতাকে খুব ভাল মানিয়েছে। এই ছবিতে অনেক চমক আছে।’’

কী কী সেই চমক?

না, দর্শককে অপেক্ষা করালেন না অরিন্দম। জানালেন, বিখ্যাত গায়ক হরিহরণের (Hariharan) ছেলে কর্ণ হরিহরণও এই ছবিতে কাজ করবেন। তা ছাড়া জুন মালিয়াও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। এই প্রথম কোনও ছবিতে বিধায়ক-অভিনেত্রী জুন মালিয়া (June Malia) এবং সাংসদ-অভিনেত্রী মিমি (Mimi Chakaraborty) একসঙ্গে কাজ করবেন। ছবির সুর দেওয়ার দায়িত্ব কাঁধে নিয়েছেন বিক্রম ঘোষ (Bikram Ghosh)। ছবির আরও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেত্রী অলকানন্দা রায়, অভিনেতা বরুণ চন্দ, অর্ণ মুখোপাধ্যায় প্রমুখকে। পার্থপ্রতিম বন্দ্যোপাধ্যায়, রাজশ্রী বন্দ্যোপাধ্যায় প্রযোজিত এই ছবি তৈরি হবে রাজপ্রতিম আর্ট ভেঞ্চারস প্রাইভেট লিমিটেডের ব্যানারে।

মিমির কথা থেকে জানা যায়, তাঁর চরিত্রের নাম ঊর্মি। কোমা থেকে ফিরে এসেছে ঊর্মি। তার আশেপাশের মানুষ তাকে যা বর্ণনা দেয় তার সঙ্গে মেলেনা ঊর্মির ভাবনাচিন্তা। সে যেন অন্য কিছুই দেখতে পায়। অতীত ও বর্তমানের সঙ্গে অনবরত লড়াই করে যেতে হয় তাকে।

আগামী অগস্ট থেকে শুরু হচ্ছে ছবির শ্যুটিং। ডিসেম্বরে অরিন্দমের নতুন ছবি ‘খেলা যখন’ দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে আসবে বলে জানালেন পরিচালক স্বয়ং।

TwitterFacebookWhatsAppEmailShare

#Arjun Chakraborty, #Arindam Sil, #june malia, #Hariharan, #Bikram Ghosh, #Susmita Chatterjee, #Mimi Chakaraborty

আরো দেখুন