রাজ্য বিভাগে ফিরে যান

পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ, সাইকেলে বিধানসভা এলেন বেচারাম

July 7, 2021 | < 1 min read

জ্বালানির দাম বৃদ্ধির প্রতিবাদে সাইকেলে চেপে বিধানসভায় আসছেন সিঙ্গুরের তৃণমূল বিধায়ক তথা শ্রমমন্ত্রী বেচারাম মান্না (Becharam Manna)। বুধবার সকাল ৮টা নাগাদ তিনি রতনপুরের বাড়ি থেকে কলকাতা রওনা দিয়েছেন। বেচারামের সঙ্গী হয়েছেন তৃণমূলের বেশ কয়েক জন কর্মী।

সিঙ্গুর থেকে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে ধরে ডানকুনি হয়ে কলকাতা আসবেন তিনি। বেচারামের সাইকেলের সামনে পোস্টারে লেখা রয়েছে, ‘মোদীবাবু, পেট্রল বেকাবু’। জ্বালানির দাম বৃদ্ধি নিয়ে বেচারাম বলেন, ‘‘পেট্রল ও ডিজেলের দাম বাড়ায় সমস্ত জিনিসের দাম বাড়ছে। সাধারণ মানুষ সমস্যায় রয়েছেন। আজ বিধানসভায় বাজেট পেশ। মুখ্যমন্ত্রী বাংলার মানুষের জন্য দিশা দেখাবেন। তাই এই দিনেই পেট্রল ও ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদ জানাতে আমি বাড়ি থেকে সাইকেল চালিয়ে বিধানসভায় যাচ্ছি। সাধারণ মানুষকে নরেদ্র মোদীর বিরুদ্ধে আন্দোলনে শামিল হতে বলব।’’

জেলার পর এ বার কলকাতাতেও সেঞ্চুরি করে ফেলেছে পেট্রল (Petrol)। বুধবার কলকাতায় পেট্রলের দাম লিটার প্রতি ৩৯ পয়সা বেড়েছে। নতুন দাম ১০০ টাকা ২৩ পয়সা। অন্য দিকে, ডিজেলও সেঞ্চুরি করার পথে। ডিজিলের দামও প্রতি লিটারে বেড়েছে ২৩ পয়সা। নতুন দাম ৯২ টাকা ৫০ পয়সা। এর আগেই অবশ্য উত্তরবঙ্গের বেশ কয়েকটি জেলায় পেট্রলের দাম ১০০ টাকা ছাড়িয়ে গিয়েছিল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Becharam Manna, #Petrol Price Hike

আরো দেখুন