বিনোদন বিভাগে ফিরে যান

বলিউডের নজরে অ্যাথলিট পিঙ্কি প্রামাণিক, হতে চলেছে বায়োপিক

July 8, 2021 | < 1 min read

ঝুলন গোস্বামীর পর আরও একজন বাঙালি ক্রীড়া ব্যক্তিত্বকে নিয়ে বলিউডে বায়োপিক তৈরি হতে চলেছে। তাঁর নাম পিঙ্কি প্রামাণিক। ২০০৫ এবং ২০০৬ সালে পরপর দুবছর যথাক্রমে এশিয়ান গেমস এবং কমনওয়েলথ গেমসে পদক এনেছিলেন। প্রযোজক অশোক পণ্ডিত (Ashoke Pandit) পিঙ্কির বায়োপিকের (Biopic) স্বত্ব কিনেছেন। চিত্রনাট্য লিখছেন প্রিয়াঙ্কা ঘটক।

ছবিতে পিঙ্কির (Pinki Pramanik) চরিত্রে কে অভিনয় করবেন, তা এখনও খোলসা করা হয়নি। এশিয়ান গেমস ও কমনওয়েলথ গেমসে পদক জয়ী পিঙ্কির জীবন কম বর্ণময় নয়। একসময় তাঁকে ঘিরে তুমুল বিতর্ক হয়েছিল। তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক মহিলা। যে অভিযোগের ভিত্তিতে জেল খাটতে হয়েছিল তাঁকে। শুধু তাই নয়, খেলার ময়দান থেকেও হারিয়ে গিয়েছেন সম্ভবনাময় এই অ্যাথলিট। এবার পিঙ্কি প্রামাণিকের এই বিতর্কিত জীবন নিয়েই ছবি তৈরি হচ্ছে বলিউডে।

চিত্রনাট্য এবং কাহিনিকার প্রিয়াঙ্কা ঘটক ‘দ্য চার্জশিট: ইনোসেন্ট অর গিল্টি’ রিয়ালিটি শোয়ের দায়িত্বে ছিলেন। প্রিয়ার কথায়, পিঙ্কির জীবন তাঁকে ছুঁয়ে গিয়েছে। তাই পরিচালক অশোক পণ্ডিতের কাছে এই গল্প নিয়ে যান তিনি। ওদিকে পরিচালকও প্রস্তাব পাওয়া মাত্রই সবুজ সংকেত দিতে দেরি করেননি। খবর নিশ্চিত করেছেন সিনে-বিশ্লেষক করণ আদর্শ খোদ।

TwitterFacebookWhatsAppEmailShare

#Biopic, #Ashoke Pandit, #Pinki Pramanik

আরো দেখুন