দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

কৃষ্ণনগরে তৃণমূলে যোগ ১৮০০ বিজেপি নেতা-কর্মীর

July 13, 2021 | < 1 min read

সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনে মুকুল রায় কে বিজেপির টিকিটে জয়যুক্ত করে বিজেপি বিধায়ক বানানোর পিছনে যাদের অবদান ছিল, সেই রকম প্রায় হাজার দুয়েক বিজেপি নেতা ও কর্মী আজ যোগ দিলেন তৃণমূলে।

নদীয়া জেলার তৃণমূল জেলা পার্টি অফিসে ১৮০০ নেতাকর্মী বিজেপি ছেড়ে তৃণমূলে আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন। এদিনের যোগদানের অনুষ্ঠানে নদীয়া জেলার তৃণমূল নেতৃত্বের পাশাপাশি উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস।

এ প্রসঙ্গে মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস বলেন, ” এত সংখ্যক যোগদানে আমরা অনুপ্রাণিত। ভাবতে গর্ব লাগে আমরা এমন একটা দল করি যেখানে, বিরোধীরাও যোগদান করার জন্য উৎসুক হয়।” তিনি আরো বলেন, “কৃষ্ণনগর (Krishnanagar) এবং আশেপাশের বিভিন্ন এলাকা থেকে বিজেপির অত্যন্ত সক্রিয় কর্মী এবং নেতৃত্ব ১৮০০ জন যোগদান করে।

এ দিন তৃণমূলে যোগদানকারী বিজেপি নেতাকর্মীরা অভিযোগ করেন, বিজেপিতে কাজ করার কোনো পরিবেশ নেই। একটি এলাকায় একাধিক লবি তৈরি হয়ে গিয়েছে, ফলে গোষ্ঠী কোন্দল চূড়ান্ত জায়গায় পৌঁছে গেছে। এছাড়া লাগাতার দুর্নীতি চলছে। রাজ্য নেতৃত্ব এবং শীর্ষ নেতৃত্বকে বারবার জানিয়েও কোনো লাভ হয়নি। এছাড়া যেভাবে সাধারণ মানুষকে বিপদে ফেলে লাগাতার পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি হয়েছে তাতে তারা মনে করছেন আর বিজেপি দল তারা করবেন না। প্রতিবাদ হিসাবে তৃণমূলে যোগ দিলেন। আগামীদিনে মমতার নেতৃত্বে তারা কাজ করতে চান।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Trinamool Congress, #krishnanagar

আরো দেখুন