রাজ্য বিভাগে ফিরে যান

ব্যারাকপুর শিল্পাঞ্চলের প্রতিটি মিল শ্রমিককে টিকা দেওয়ার ব্যবস্থা বিধায়ক রাজের

July 14, 2021 | < 1 min read

নিজের বিধানসভা এলাকার অন্তর্গত ব্যারাকপুর শিল্পাঞ্চলের প্রতিটি মিল শ্রমিককে করোনা টিকা (covid vaccination) দেওয়ার ব্যবস্থা করলেন বিধায়ক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। “করোনার তৃতীয় ঢেউ আসতে পারে যে কোনও সময়। আর মিল শ্রমিকরা তিন বেলা কাজ করেন তাই তাদের পক্ষে আলাদা ভাবে কোথাও গিয়ে টিকা নেওয়া সম্ভব নয়। সেই কারণেই শ্রমিকদের টিকাদানের ব্যবস্থা করা হয়েছে।” টিটাগর কেলভিন জুট মিলে শ্রমিকদের (workers) জন্য আয়োজিত ভ্যাকসিনেশন ক্যাম্পে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই কথাই জানালেন বিধায়ক রাজ চক্রবর্তী।

সদ্য রাজনীতির আঙিনায় পা রেখে প্রথমবারেই ব্যারাকপুর বিধানসভা থেকে তৃণমূল কংগ্রেসের তরফে টিকিট পেয়েছেন রাজনীতিতে আনকোরা রাজ চক্রবর্তী। ভোট প্রচারের সময়েই তিনি চষে ফেলেছিলেন তাঁর বিধানসভা এলাকার প্রতিটি আনাচে-কানাচে। ভোট প্রচারের সময় মানুষের পাশে দাঁড়ানোর, মানুষের জন্য কাজ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি।

ফলও মিলেছে আশানুরূপ। ব্যারাকপুরের মানুষের আশীর্বাদে ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে প্রথমবারের জন্য বিধায়ক নির্বাচিত হয়েছেন রাজ চক্রবর্তী। ভোট প্রচারে গিয়ে যেসকল কথা তিনি দিয়েছিলেন, বিধায়ক হিসেবে শপথ নিয়েই সেই কথা রাখার আপ্রাণ চেষ্টা করছেন রাজ।

TwitterFacebookWhatsAppEmailShare

#workers, #Raj Chakraborty, #Covid Vaccination

আরো দেখুন