কলকাতা বিভাগে ফিরে যান

মন্ত্রী সাধন পাণ্ডেকে দেখতে হাসপাতালে মমতা বন্দ্যোপাধ্যায়

July 19, 2021 | < 1 min read

এখনও সঙ্কটজনক রাজ্যের ক্রেতা সুরক্ষা দফতরের মন্ত্রী সাধন পাণ্ডে (Sadhan Pande)। আপাতত তিনি ভর্তি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। সোমবার সতীর্থ অসুস্থ মন্ত্রীকে দেখতে হাসপাতালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এদিন সকালে বাবার জন্য প্রার্থনা করে একটি পোস্টও করেন শ্রেয়া।

মানিকতলার বিধায়ক সাধন পাণ্ডে শুক্রবার আচমকা রাতের দিকে অসুস্থ বোধ করেন। রাতে শারীরিক অবস্থার অবনতি ঘটায় বাইপাসের ধারের হাসপাতালে ভর্তি করানো হয়। পরিবার সূত্রে খবর, তাঁর ফুসফুসে রয়েছে সংক্রমণ। রক্তচাপ ও হার্টবিটও অনিয়মিত। এমন পরিস্থিতিতে তাঁর পরিবারের তরফে মন্ত্রীর স্বাস্থ্য নিয়ে কোনও গুজব না রটানোর অনুরোধ জানানো হয়েছে। অসুস্থতা নিয়ে সোশ্যাল মিডিয়াতে গুজব ছড়ানো হচ্ছে, একটি বিবৃতি দিয়ে এমনটাই দাবি করলেন সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডে।

এই বিবৃতিতে তিনি বলেন, ‘কিছু সোশ্যাল মিডিয়ায় আমার বাবার সম্পর্কে ভিত্তিহীন ভুল খবর ছড়িয়েছে। এটি আমার পরিবারকে, আমার বাবার অনুগামীদের বেদনাহত করেছে এবং আমি এই বিষয়ে সারাক্ষণ ফোন পেয়েই চলেছি। দয়া করে এ জাতীয় ভুল খবর রটনা থেকে বিরত থাকুন। এটি একটি সংবেদনশীল সময় এবং আমরা জানি যে আপনারাও চিন্তিত। তাঁর শীঘ্র সুস্থ হয়ে ওঠার জন্য আমাদের কেবল আপনাদের প্রার্থনা প্রয়োজন। আমার বাবা একজন যোদ্ধা এবং তিনি এবারও আমাদের সকলের জন্য সুস্থ হয়ে উঠবেন। প্রার্থনার শক্তি অসীম, তাঁর জন্য আপনারা সেই প্রার্থনাই করুন।’

TwitterFacebookWhatsAppEmailShare

#sadhan pande, #Mamata Banejee

আরো দেখুন