রাজ্য বিভাগে ফিরে যান

শুভেন্দুর গ্রেপ্তারি শুধু সময়ের অপেক্ষা, মনে করেন অখিল

July 20, 2021 | < 1 min read

শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) নিয়ে প্রশ্নের উত্তরে কার্যত হুঁশিয়ারি দিলেন রাজ্যের মৎস্য মন্ত্রী অখিল গিরি (Akhil Giri)। বললেন, “অপেক্ষা করুন৷ আর এক থেকে দেড় মাস৷ তারপর দেখবেন বিশ্বাসঘাতকেরা কাঁদছে৷ ফাইলের পর ফাইল, শুধুই দুর্নীতি৷ সব সামনে আসছে৷ প্রত্যেকটার তদন্ত হবে৷ জড়িতরা গ্রেফতার হবে।”

অখিল গিরি বলেন, “শুধু দীঘা নয়, পরিবহণ–সহ একাধিক দুর্নীতির অভিযোগের ফাইল আসছে৷ প্রত্যেকটা ফাইলের তদন্ত হচ্ছে৷ তাই ওদের কপালের ভাঁজ চওড়া হচ্ছে৷ দেখুন না, আর এক থেকে দেড় মাস৷ তারপর দেখবেন বিশ্বাসঘাতকরা কাঁদছে৷ কারণ তদন্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। কেউ ছাড় পাবে না। অভিযুক্তরা গ্রেফতার হবেই।”

এখানেই না থেমে ত্রিপল চুরির প্রসঙ্গ টেনে তাঁর হুঁশিয়ারি, “কেন্দ্রের এখন এত দূরবস্থা যে কেন্দ্রীয় বাহিনী ত্রিপল চুরি করছে! পুরসভার গোডাউনে রাতের অন্ধকারে কেন্দ্রীয় বাহিনী কি করতে গিয়েছিল? কার কথায় গিয়েছিল? মুখ্যমন্ত্রীর সরলতা আর বিশ্বাসের সুযোগ নিয়ে ব্যাপক দুর্নীতি করেছে৷ দিঘাতে সমু্দ্রে বাঁধ তৈরি করতে পাঁচশো কোটি টাকা দিয়েছিলেন মুখ্যমন্ত্রী৷ ওকে বলেছিল দেখভাল করতে৷ বালির ওপর ইঁট বিছিয়ে ঢালাই করে দিল! সমুদ্রের ঢেউয়ের কাছে সেসব টেকে নাকি? বিশেষজ্ঞরা সব ধরে ফেলেছেন।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Akhil Giri, #suvendu adhikari, #tmc

আরো দেখুন