বিনোদন বিভাগে ফিরে যান

ইনস্টাগ্রামে স্বামী ইন্দ্রনীল সেনগুপ্তকে ‘আনফলো’ করে দিলেন অভিনেত্রী বরখা

July 25, 2021 | < 1 min read

দাম্পত্যে ছেদ পড়ার গুজব রটেছিল মাসখানেক আগে। তখন যদিও অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত এবং অভিনেত্রী বরখা বিশত, দু’জনেই এই খবরকে ‘গুজব’ বলে রটিয়ে দিয়েছিলেন। কিন্তু সেই গুজবের আগুনে ঘি পড়ল। দেখা গেল, বরখা নিজের স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছেন। যদিও ইন্দ্রনীল এখনও তাঁর স্ত্রীকে ইনস্টাগ্রামে ‘ফলো’ করেন। এর পরেই ফের বলি ও টলিপাড়ায় সন্দেহের উদ্রেক হয়েছে। তবে কি সত্যি সত্যিই তারকা দম্পতির ১৩ বছরের দাম্পত্যে ছেদ পড়ল? একইসঙ্গে বলিপাড়ার এক সূত্রের খবর, ইন্দ্রনীল এবং বরখা এক ছাদের তলায় থাকেন না এখন।

এরই মধ্যে মাসখানেক আগে ইন্দ্রনীলের সঙ্গে অভিনেত্রী ইশা সাহার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। ‘তরুলতার ভূত’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ইন্দ্রনীল-ইশা। ছবি মু্ক্তি পাওয়ার আগেই তাঁদের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা গিয়েছিল টলিপাড়ায়। যদিও আনন্দবাজার অনলাইনকে ইশা সাফ জানিয়ে দিয়েছিলেন, এই ধরনের কোনও সম্পর্ক নেই তাঁর এবং ইন্দ্রনীলের মধ্যে।

ইশা বলেছিলেন, ‘‘আগে মন খারাপ হতো। একদম নতুন ছিলাম। তখনও নায়ক বা পরিচালকদের নিয়ে আমার সম্পর্কে নানা কথা রটানো হতো। এখন গা সয়ে গিয়েছে। এখন শুনতে হয়, অভিনেত্রী হওয়ার সঙ্গে গুজব রটা নাকি প্যাকেজে আসে।’’ অন্য দিকে জাতীয় সংবাদমাধ্যমে ইন্দ্রনীল জানিয়েছিলেন, বরখার সঙ্গে তাঁর সম্পর্ক একদম সুস্থ, স্বাভাবিক রয়েছে। তাঁদের মধ্যে কোনও সমস্যা নেই। ইশার বিষয়ে অভিনেতার বক্তব্য ছিল, ‘‘এ সব রটনা তৈরি হওয়ার জন্য আমাকে অন্তত কলকাতায় যেতে হবে। ফেব্রুয়ারি মাসে শেষ বার সে শহরে পা রেখেছিলাম কাজের সূত্রে।’’

কিন্তু একটা প্রশ্ন এখনও মানুষের মনে, বরখার সঙ্গে কি তবে সত্যিই বিচ্ছেদ হতে চলেছে অভিনেতার? স্বামীকে বরখা ‘আনফলো’ করার পর থেকে সেই প্রশ্নের উত্তর খুঁজে চলেছেন বলিউড ও টলিউড প্রেমীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Instagram, #Indraneil sengupta

আরো দেখুন