বিনোদন বিভাগে ফিরে যান

রিলিজ হতেই সাড়া ফেলল সৃজিতের নতুন ওয়েবসিরিজের ট্রেলার

July 25, 2021 | < 1 min read

সৃজিত মানেই চেনা ছকের বাইরে গিয়ে অন্যরকম কিছু একটা দেখার অভিজ্ঞতা। দর্শকরা অন্তত এভাবে ভাবতেই ভালবাসেন। একাধিকবার সে প্রত্যাশা পূরণও করেছেন পরিচালক। রোম্যান্স, আবেগ কিংবা সাসপেন্স- সবকিছুকেই ভিন্ন মোড়কে পরিবেশন করে নজর কেড়েছেন বারবার। আর এবার তো রীতিমতো মেনু কার্ডই প্রকাশ করে বিশেষ এই রেস্তরাঁয় সকলকে আপ্যায়ণ জানিয়েছেন তিনি। যে রেস্তরাঁ থুড়ি সিরিজের নাম ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। মেনু কার্ড দেখিয়েই সিরিজের চরিত্রদের সঙ্গে পরিচয় করিয়েছিলেন পরিচালক। এবার সামনে এল ট্রেলার।

বাংলাদেশের লেখক মহম্মদ নাজিমউদ্দিনের কাহিনি অবলম্বনে তৈরি হইচই প্ল্যাটফর্মের সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ (REKKA)। মুখ্য ভূমিকায় রয়েছেন অঞ্জন দত্ত (Anjan Dutta), অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya), অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti), রাহুল বোস (Rahul Bose)। আর রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন (Azmeri Haque Badhon)। যেখানে রেস্তরাঁর রহস্য ভেদের চেষ্টা করছেন রাহুল বোস। অনির্বাণের সাহায্য প্রার্থী তিনি। কিন্তু বাঁধন ওরফে মুস্কান জুবেরির জটিল বন্ধনে যেন আরও বেশি করে সবটা গুলিয়ে যাচ্ছে। জট খোলার পরিবর্তে আরও বাড়ছে রহস্য। জটিল এ রহস্য উন্মোচিত হবে ১৩ আগস্ট।

গত বছরের ক্রিসমাস ইভে সিরিজের কথা ঘোষণা করা হয়েছিল। প্রথমে নাকি ঠিক ছিল, প্রজেক্টটি বাংলাদেশের অভিনেতা, অভিনেত্রীদের নিয়েই হবে। কিন্তু করোনা (COVID-19) পরিস্থিতিতে ভিনদেশে শুটিং সম্ভব হয়নি। তাই সেই পরিকল্পনা বাতিল করতে হয়। এরপরই পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ঠিক করেন, নিজের শহরেই কাজ করবেন। সেইমতো নতুন করে চরিত্রদের নির্বাচন করা হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Srijit Mukherjee, #WebSeries

আরো দেখুন