খেলা বিভাগে ফিরে যান

বসুন্ধরার সঙ্গে ড্র করে এএফসি কাপের পরের রাউন্ডে এটিকে মোহনবাগান

August 24, 2021 | < 1 min read

ড্র করেই এএফসি কাপের পরের রাউন্ডে এটিকে মোহনবাগান। বাংলাদেশের বসুন্ধরা কিংসের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করে সবুজ-মেরুন। তবে পরের রাউন্ডে যাওয়ার জন্য এক পয়েন্টই দরকার ছিল তাদের। মঙ্গলবার সেই পয়েন্ট পেয়ে যায় তারা।

প্রথমার্ধে পিছিয়ে ছিল সবুজ-মেরুন। বসুন্ধরা কিংসের ফারনান্ডেজের গোলে ২৮ মিনিটে পিছিয়ে যায় এটিকে মোহনবাগান। গোলবক্সের মধ্যে একক দক্ষতায় মোহনবাগানের রক্ষণে ফাঁক খুঁজে নেন তিনি। জোরালো শটে পরাস্ত করেন গোলরক্ষক অমরিন্দর সিংহকে। তবে প্রথমার্ধ শেষ হওয়ার মুহূর্তে লাল কার্ড দেখেন বসুন্ধরার সুশান্ত ত্রিপুরা। দশ জন হয়ে যায় বাংলাদেশের ক্লাবটি।

দ্বিতীয়ার্ধে সেই সুবিধাটাই নেয় মোহনবাগান। ৬২ মিনিটের মাথায় ডেভিড উইলিয়ামসের গোল। লিস্টন কোলাসোর পাস থেকে গোল করেন তিনি। তাঁর গোলেই স্বস্তি পান সবুজ মেরুন সমর্থকরা। পরের রাউন্ডে যাওয়ার জন্য এই ড্র দরকার ছিল তাদের।

তবে প্রথমার্ধেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়ে গিয়েছিল আন্তনিয়ো লোপেজ হাবাসের দল। ১৮ মিনিটের মাথায় ফাঁকা গোলে বল ঠেলতে ব্যর্থ হন কোলাসো। ৪০ মিনিটের মাথায় রয় কৃষ্ণর শট আটকে যায় বসুন্ধরার ডিফেন্সে। গোল বক্সের ঠিক বাইরে ফ্রি কিক পেয়েছিল মোহনবাগান। তবে জোড়া হলুদ কার্ড দেখায় মাঠে মঙ্গলবার মাঠে ছিলেন না হুগো বৌমস। ফ্রি কিক থেকে গোলও পেলও না সবুজ মেরুন।

গ্রুপ ডি থেকে তিন ম্যাচে সাত পয়েন্ট পেয়ে পরের রাউন্ডে মোহনবাগান।

TwitterFacebookWhatsAppEmailShare

#ATK Mohun bagan, #AFC Cup, #Basundhara Kings

আরো দেখুন